ইয়াবা ব্যবসায়ী হলেন ‘ছাত্রলীগের সহ-সম্পাদক’ !

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২, ২০২১ | ১:৫০ 2670 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুলাই ২, ২০২১ | ১:৫০ 2670 ভিউ
Link Copied!
হাজীগঞ্জ থানা ও চাঁদপুর জেলা গোয়ন্দা পুলিশের হাতে একাধিকবার ইয়াবাসহ গ্রেফতার হয়।

ইয়াবা ব্যবসায়ী জেল থেকে আসার পর ছাত্রলীগের ‘সহ-সম্পাদক’ হিসেবে মনোনীত হয়েছেন। চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি অবহিতকরণ পত্রে দেখা মিলল এমন সিদ্ধান্ত। বিষয়টি নিয়ে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের মধ্যে নানান জল্পনা-কল্পনা সৃষ্টি হচ্ছে।

পরিপত্রে বলা হয়েছে, `মেহেদী হাসান আল-আমিনকে বাংলাদেশ ছাত্রলীগের হাজীগঞ্জ উপজেলা শাখার কার্যকরী কমিটির ‘সহ-সম্পাদক’ পদে মনোনীত করা হলো। তার উপর অর্পিত সৎ ও নিষ্ঠার সাথে পালন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন বলে তাদের বিশ্বাস। আগামী দিনের রাজনৈতিক যে কোন কর্মকান্ডে পাশে থাকার অঙ্গিকার নেয়ার জন্য বিনীত আনুরোধ করা হয়।’

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা গেছে, মেহেদী হাসান আল-আমিন কয়েকদিন আগে জেল থেকে জামিনে আসে। এরআগে সে হাজীগঞ্জ থানা ও চাঁদপুর জেলা গোয়ন্দা পুলিশের হাতে একাধিকবার ইয়াবাসহ গ্রেফতার হয়। গত ২৬ জুন ২০২১ তারিখে আল আমিন তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক পদ যুক্ত হয়েছেন বলে পোস্ট দেন।

বাংলাদেশ ছাত্রলীগের উপজেলা শাখায় এমন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে জামিনে আসার পর ‘সহ-সম্পাদক’ করায় প্রশ্নবিদ্ধ হয়ে উঠেছে।

উল্লেখ্য, হাজীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড বলাখাল এলাকার বাসিন্দা এই মেহেদী হাসান আল-আমিন।

বিজ্ঞাপন

হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকনের সাথে পপুলার বিডিনিউজের পক্ষ থেকে যোগাযোগের চেষ্টা করা হয়।

তবে এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী  এক সংবাদ মাধ্যমকে বলেছেন, আল-আমিন মাদকের সাথে জড়িত, তা অবগত ছিলো না। সভাপতির কথায় স্বাক্ষর দিয়েছে। সভাপতির সাথে কথা বলে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন এই নেতা।

জানতে চাইলে নবাগত উপজেলা ছাত্রলীগে সহ-সম্পাদক পদ পাওয়া মেহেদী হাসান আল-আমিনের দুইটি মুঠোফোন নম্বরে পপুলার বিডিনিউজ থেকে শুক্রবার দুপুরে কল দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার কচুয়ায় ইঁদুরের ঔষুধ খেয়ে শিশুর মৃত্যু পদ্মা সেতু ২১ জেলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে : প্রধানমন্ত্রী দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই: ওসি জোবাইর সৈয়দ স্কুলের দেয়াল নিম্নমানের হওয়ায় ভেঙে দিলেন ইউএনও নাট খুলে টিকটক: বায়েজিদ আটক হাসপাতালে দুই দিন যাবত নেই পানি, খাবারের মান নিয়ে প্রশ্ন রোগীদের মতলবের এসএসসি-৮৬ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত ৮০ হাজার টাকার মাদকদ্রব্যসহ টোরাগড় থেকে গ্রেফতার দুই পদ্মা সেতু মানুষের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মেলবন্ধন সহজতর হবে আগামী দিনের নেতৃত্ব দিতে তৈরি হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর তেলের দাম নিয়ে দু-এক দিনের মধ্যে সুখবর পদ্মা সেতু খুলে দেয়ার পর সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি তোলার হিড়িক ছাগল চুরির দায়ে মতলবে হাজীগঞ্জের দুই যুবক গ্রেফতার করোনা শনাক্ত ১৬শ ছাড়ালো, আরও ২ জনের মৃত্যু