• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

মাদরাসা থেকে কোথায় গেলো সাব্বির, খুজঁছে তার পরিবার

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১০২ বার পঠিত
আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

চাঁদপুরে এক সপ্তাহ ধরে সাব্বির হোসনে (১২) নামের এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে। তার সন্ধ্যান চেয়ে চাঁদপুর মডলে থানায় একটি জিডি করেছেন হারিয়ে যাওয়া সাব্বিরের পরিবার।

নিখোঁজ সাব্বির হোসেন (১২) চাঁদপুর পৌরসভার ১৩ নং ওর্য়াডস্থ মধ্য তরপুরচন্ডী গ্যাস কোম্পানী এলাকার সবুর গাজীর ছলে।

নিখোঁজ সাব্বিরের বড় ভাই সাদেক পপুলার বিডিনিউজকে জানায়, তার ছোট ভাই চাঁদপুর শহররে বাসস্ট্যান্ট জামিয়া মাদানীয়া আশ্রাফুল উলুম মাদরাসার হেফজো শাখায় শিক্ষক হাফেজ সুলতানের কাছে পড়ালখা করে। গত ১২ অক্টোবর মঙ্গলবার বিকেলে তার মা পারভনি বেগম ছেলেকে মাদরাসার বেতন দিতে এসে জানতে পারনে সাব্বির মাদরাসাতে নেই।

ছেলেকে খোঁজ মাদরাসার শিক্ষক হাফেজ সুলতানের নিকট জানতে চাইলে তিনি জানান, কয়েকদিন ধর্সেই সাব্বিরকে মাদরাসায় পাওয়া যাচ্ছেজ না। পরে ভুক্তভোগী পরিবার সাকব্বিরকে পরিচিত সব জায়গায় খোঁজ নেয় কিন্তু তাকে পাওয়া যায়নি।

মাদরাসার অন্যান্য ছাত্ররা জানায়, নিখোঁজ হওয়া সাব্বির মাদরাসা থেকে ঢাকায় চলে যাবে বলে তাদরে সাথে বলেছেন। তারপর কয়কেদিন পর থেকেই সাব্বির মাদরাসা থেকে নিখোঁজ হয়ে যায়।

পরিবার তার সন্ধ্যান চেয়ে ১২ অক্টোবর মঙ্গলবার রাতে চাঁদপুর মডলে থানায় একটি নিখোঁজ ডাইরি করনে।

কেউ যদি ছেলেটির কোনো সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে তার বড় ভাইয়ের- ০১৮৬৫৬৩৫০৩০ অথবা বাবা- ০১৮৬৪৫৭৯০৫৬ এর সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তারা।

HO/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১