সেতুর ওপর দাঁড়িয়ে মাননীয় প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু, শান্তি-সমৃদ্ধি ও দেশ জাতির কল্যাণ কামনা করে মুনাজাত করেন

পদ্মা সেতু মানুষের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মেলবন্ধন সহজতর হবে

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৬, ২০২২ | ৭:৪৫ 62 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২৬, ২০২২ | ৭:৪৫ 62 ভিউ
Link Copied!

পদ্মার বুকে নিজস্ব অর্থায়নে সেতু! যা ছিল কল্পনা প্রসূত চ্যালেঞ্জিং ও অসম্ভব। তা-ই সম্ভব করে দেখিয়েছেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।

২৬ জুন( রোববার) বিকেলে ফরিদপুরে মাহফিলে যোগদানের জন্য পদ্মা সেতুর ওপর দিয়ে যেতে মাইজভাণ্ডার দরবার শরীফের ইমাম, হযরত শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী মাইজভাণ্ডারী এ কথা বলেন। তিনি সেতুর ওপর দাঁড়িয়ে মাননীয় প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু, শান্তি-সমৃদ্ধি ও দেশ জাতির কল্যাণ কামনা করে মুনাজাত করেন।

তিনি এক বিবৃতিতে আরো বলেন, দু’দিন আগেও পদ্মার এপাড় ওপাড়ে যাতায়ত করতে মানুষের অনেক ভোগান্তিতে পড়তে হতো। প্রায়শই সংবাদ মাধ্যমে খবর হতো পদ্মায় নৌকা, লঞ্চ ডুবিতে অনেক লোকের সলিল সমাধি ঘটেছে। কিংবা ফেরির কারণে যানজটে আটকে থাকা অ্যাম্বোলেন্সে রোগির মৃত্যু, মাছ, সবজি পঁচে, কৃষক ও ব্যবসায়ীর ব্যাপক ক্ষতি।

বিজ্ঞাপন

তিনি বলেন, আমাদের পূর্ব পুুরুষরা দ্বীনি দাওয়াতের জন্য পদ্মার ওপাড়ে যেতে অনেক কষ্ট ও ভোগান্তি সহ্য করতে হয়েছিল। আমাদের সময়ে এসে আজ থেকে সময়ের অপচয় ও ভোগান্তি থেকে মুক্তি মিললো। তার জন্য মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করছি।

পদ্মা সেতুর কারণে এই অঞ্চলের মানুষের সাথে সারাদেশের মানুষের ব্যবসায়িক, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও আত্মিক মেলবন্ধন সহজতর হবে বলে তিনি উল্লেখ করেন।

শাহসূফী সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী আরো বলেন, আধুনিক স্থাপত্য শৈলীতে নির্মিত পদ্মা সেতুকে নিয়ে সমগ্র জাতির ন্যায় আমিও অহংকার বোধ করছি।

বিজ্ঞাপন

তিনি বলেন, পদ্মা সেতু আমাদের অহংকার হলেও এই সেতু নির্মাণ খুব একটা সহজ ছিল না। বিশ্ব ব্যাংক দুর্নীতির অভিযোগ এনে পদ্মা সেতু থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। সেই সময় এ দেশের নাগরিক হিসেবে আমিও লজ্জিত হয়েছিলাম। পরে প্রমাণ হলো পদ্মা সেতু নির্মাণে কোনো দুর্নীতি হয়নি। এটা ছিল ষড়যন্ত্র। বাংলাদেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করবেন। মাননীয় প্রধান মন্ত্রীর এই ঘোষণায় আশান্বিত হলেও শংকিত ছিলাম। তিনি পারবেন তো?

হ্যাঁ মাননীয় প্রধান মন্ত্রী সকল ষড়যন্ত্র ও প্রতিকুল পরিস্থিতি মোকাবেলা করে অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন। এই জন্য সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান।

H/N

শীর্ষ সংবাদ:
পরকীয়া প্রেমিকার দুই বছর, প্রেমিকের দেড় বছর কারাদণ্ড হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত
error: Content is protected !!