মাদকাসক্ত বাবা নেশার টাকা জোগাড় করতে না পেরে মাত্র ২০ হাজার টাকায় সন্তানকে বিক্রি

২০ হাজার টাকার জন্য সন্তানকে বিক্রি করল বাবা

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ৭, ২০২২ | ৬:০১ 24 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ৭, ২০২২ | ৬:০১ 24 ভিউ
Link Copied!

চাঁদপুরে মাদকাসক্ত বাবা নেশার টাকা জোগাড় করতে না পেরে মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন দেড় বছরের শিশু আব্দুল্লাহকে। পরে শিশুর মা বিষয়টি মতলব দক্ষিণ থানায় অবগত করলে তাৎক্ষণিক পুলিশ শিশুটিকে উদ্ধারে পদক্ষেপ গ্রহণ করে।

সোমবার (৬ জুন) দিবাগত রাতে দেড় বছরের শিশু আব্দুল্লাহকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেয় মতলব দক্ষিণ থানার পুলিশ। জানা গেছে, মতলব দক্ষিণ পৌরসভার ২নং ওয়ার্ডের বাবুরপাড়া গ্রামের প্রধানীয়া বাড়ির বাসিন্দা মাদকসেবী ইমরান হোসেন।

গত ৪ জুন স্ত্রীর কাছ থেকে শিশুটিকে নিয়ে বের হয়ে যান। পরে দেড় বছরের আব্দুল্লাহকে মাত্র ২০ হাজার টাকায় বিক্রি করে দেন মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে রুমা আক্তারের কাছে।

বিজ্ঞাপন

এদিকে সন্তান না পেয়ে শিশুটির মা লামিয়া বেগম মতলব দক্ষিণ থানায় এসে পুলিশকে জানান। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন মিয়ার নির্দেশে এসআই রুহুল আমিন ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে মতলব উত্তর উপজেলার চর লক্ষ্মীপুর গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেন। পুলিশ জানায়, শিশুটির বাবা মাদকাসক্ত। তিনি তার নেশার টাকা জোগাড় করতে না পেরে অবুঝ শিশুটিকে বিক্রি করে দেন। যদিও এই ঘটনার পর থেকে তিনি পলাতক।

এ ছাড়াও স্ত্রী-সন্তানের তেমন খোঁজ খবর রাখেন না। স্ত্রী লামিয়া বেগম ভিক্ষাবৃত্তি করে সংসার চালান। মতলব দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন পপুলার বিডিনিউজকে বলেন, মাদকসেবী ইমরান হোসেন মাদকের টাকা জোগাড় করতে তার ছেলে আব্দুল্লাহকে ২০ হাজার টাকায় বিক্রি করে দেন নিঃসন্তান এক দম্পতির কাছে।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া পপুলার বিডিনিউজকে জানিয়েছেন, লামিয়া বেগম থানায় এসে আমাদেরকে বিষয়টি জানান এবং সঙ্গে সঙ্গে পুলিশ তার সন্তানকে খুঁজতে বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে মতলব উত্তর উপজেলার চরলক্ষ্মীপুর থেকে শিশু আবদুল্লাহকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেয়।

বিজ্ঞাপন

H/N

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার কচুয়ায় ইঁদুরের ঔষুধ খেয়ে শিশুর মৃত্যু পদ্মা সেতু ২১ জেলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে : প্রধানমন্ত্রী দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই: ওসি জোবাইর সৈয়দ স্কুলের দেয়াল নিম্নমানের হওয়ায় ভেঙে দিলেন ইউএনও নাট খুলে টিকটক: বায়েজিদ আটক হাসপাতালে দুই দিন যাবত নেই পানি, খাবারের মান নিয়ে প্রশ্ন রোগীদের মতলবের এসএসসি-৮৬ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত ৮০ হাজার টাকার মাদকদ্রব্যসহ টোরাগড় থেকে গ্রেফতার দুই পদ্মা সেতু মানুষের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মেলবন্ধন সহজতর হবে আগামী দিনের নেতৃত্ব দিতে তৈরি হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর তেলের দাম নিয়ে দু-এক দিনের মধ্যে সুখবর পদ্মা সেতু খুলে দেয়ার পর সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি তোলার হিড়িক ছাগল চুরির দায়ে মতলবে হাজীগঞ্জের দুই যুবক গ্রেফতার করোনা শনাক্ত ১৬শ ছাড়ালো, আরও ২ জনের মৃত্যু