• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

সুষ্ঠু হবে নির্বাচন ভোট কেন্দ্রে যেতে পুলিশের আহবান

মজিব পাটোয়ারী/হোসেন বেপারী / ১৯৯ বার পঠিত
আপডেট : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হাজীগঞ্জে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে হাজীগঞ্জ থানা প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদের সভাপতিত্বে ও তদন্ত ওসি ইব্রাহিম খলিলের সঞ্চালনায় বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন, বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, কমিউনিটি পুলিশের সভাপতি আলী আশ্রাফ দুলাল, আলহাজ্ব কাজী মোশাররফ হোসেন মিন্টু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মনির মুন্সি, প্রেসক্লাবের সভাপতি গাজী সালাউদ্দীন, সাংগঠনিক সম্পাদক এস এম মিরাজ মুন্সি, সাবেক শিক্ষিকা সাবিহা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। আসছে ২৩ডিসেম্বর ৪র্থ ধাপে অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোট কেন্দ্রে যাওয়ায় আহবান জানান তিনি। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারী, ইভটিজিং সহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

HO/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১