• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:১৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

রাশিয়ায় বিমান বিধ্বস্ত হয়ে নিহত ১৬

পপুলার বিডিনিউজ ডেস্ক / ২০১ বার পঠিত
আপডেট : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

রাশিয়ায় একটি বিমান বিধ্বস্ত হয়ে ১৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। রোববার (১০ অক্টোবর) দেশটির তাতারস্তান প্রজাতন্ত্রের মেনজেলিনস্ক শহরের কাছে বিমানটি বিধ্বস্ত হয়। বিমানটিতে ২০ জনের বেশি স্কাইডাইভার অবস্থান করছিলেন।

রোববার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে রুশ সংবাদমাধ্যম আরটি। রাশিয়ার জরুরি বিষয়ক মন্ত্রণালয়ের এক কর্মকর্তা বিমান বিধ্বস্ত ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আরটি জানিয়েছে, বিধ্বস্ত এই বিমানটি এল-৪১০ মডেলের। আকাশপথে সেবা দিয়ে থাকে স্থানীয় এমন একটি ক্লাব এই বিমানটির মালিক। রোববার উড্ডয়নের পরপরই মাটিতে আছড়ে পড়ে বিমানটি।

বিমানটি মাটিতে আছড়ে পড়ার পরই এর ইঞ্জিনসহ সামনের অংশটি ধ্বংস হয়ে যায়। অবশ্য এর পেছনের অংশে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

উদ্ধারকর্মীদের বরাত দিয়ে আরটি জানিয়েছে, বিমানটিতে ২২ জন আরোহী ছিলেন। তাদের বেশিরভাগই স্কাইডাইভার।

এদিকে রাশিয়ার জরুরি বিষয়ক মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, প্রাথমিকভাবে পাওয়া তথ্য অনুযায়ী- বিমান দুর্ঘটনায় ১৬ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দু’জন পাইলটও রয়েছেন। অন্যদিকে ধ্বংসস্তুপের ভেতর থেকে ৭ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে

সূত্র:জাগরণ
E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১