চার পরিবহন শ্রমিক মিলে ওই নারীকে একটি বাসে তুলে গণধর্ষণ করে

দিনদুপুরে বাসের মধ্যেই ‘গণধর্ষণ’, চালকসহ গ্রেফতার ৩

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২১, ২০২২ | ৫:১৩ 41 ভিউ
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২১, ২০২২ | ৫:১৩ 41 ভিউ
Link Copied!

চট্টগ্রামে দিনদুপুরে যাত্রীবাহী বাসের মধ্যেই এক গৃহবধূকে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে ওই বাসের চালক, সহকারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে বন্দর নগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। পরে ওই নারী বায়েজিদ বোস্তামী থানায় মামলা করেন।

গ্রেফতাররা হলেন- বাসচালক নুরুল আলম (৩০), সহকারী মো. রবিউল (২৩) ও অন্য বাসের সহকারী মো. শাহজাহান (২২)।

বিজ্ঞাপন

মামলায় বলা হয়, আদালতে যাওয়ার জন্য বাস ধরতে ওই গৃহবধূ চাচার বাসা থেকে রিকশায় অক্সিজেন মোড়ে যান। নাজিরহাট রুটের একটি বাসের চালকসহ কয়েকজন এসে তার গন্তব্য জানতে চান। তিনি আদালতে যাওয়ার কথা বললে আসামিরা তাকে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি বাসে তোলেন। বাসে উঠার পর চালক গাড়ি অক্সিজেন রেললাইনের একপাশে নিয়ে যায়। সেখানে দরজা আটকে হেলপার রবিউল ও সুপারভাইজার মিলে তাকে ধর্ষণ করে। পরে শাহজাহানের সহযোগিতায় চালক নুরুল আলমও ধর্ষণ করে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান গণমাধ্যমকে বলেন, রোববার দুপুরে ওই গৃহবধূ আদালতে যাওয়ার জন্য বাস ধরতে অক্সিজেন এলাকায় গিয়েছিলেন। সেখানে চার পরিবহন শ্রমিক মিলে ওই নারীকে একটি বাসে তুলে গণধর্ষণ করে।

সূত্র: যুগান্তর
H/N

বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:
সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার কচুয়ায় ইঁদুরের ঔষুধ খেয়ে শিশুর মৃত্যু পদ্মা সেতু ২১ জেলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে : প্রধানমন্ত্রী দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই: ওসি জোবাইর সৈয়দ স্কুলের দেয়াল নিম্নমানের হওয়ায় ভেঙে দিলেন ইউএনও নাট খুলে টিকটক: বায়েজিদ আটক হাসপাতালে দুই দিন যাবত নেই পানি, খাবারের মান নিয়ে প্রশ্ন রোগীদের মতলবের এসএসসি-৮৬ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত ৮০ হাজার টাকার মাদকদ্রব্যসহ টোরাগড় থেকে গ্রেফতার দুই পদ্মা সেতু মানুষের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মেলবন্ধন সহজতর হবে আগামী দিনের নেতৃত্ব দিতে তৈরি হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর তেলের দাম নিয়ে দু-এক দিনের মধ্যে সুখবর পদ্মা সেতু খুলে দেয়ার পর সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি তোলার হিড়িক ছাগল চুরির দায়ে মতলবে হাজীগঞ্জের দুই যুবক গ্রেফতার করোনা শনাক্ত ১৬শ ছাড়ালো, আরও ২ জনের মৃত্যু