• চাঁদপুর, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

জীবনে আর কোনো নির্বাচনেই অংশ নেবেন না: ডিপজল

পপুলার বিডিনিউজ ডেস্ক / ৫৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

মনোয়ার হোসেন ডিপজল।  ঢাকাই চলচ্চিত্রে সবাই এক নামে চেনেন এই খল অভিনেতাকে।  আরও একটি পরিচয় তিনি দীর্ঘদিন ধারন করেছেন।  ঢাকা সিটি কর্পোরেশনের একাধিকবার নির্বাচিত কমিশনার ছিলেন বর্ষীয়ান এই অভিনেতা।  একটা সময় জনপ্রতিনিধিত্বের সঙ্গে রাজনীতিও করেছেন।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, চিত্রনায়ক জায়েদ খানের প্যানেলে নির্বাচন করতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় এই খল অভিনেতা।  জায়েদ খানের প্যানেলের সভাপতি মিশা সওদাগর এবার ভোট করছেন না এমন কথাও শোনা যাচ্ছে।  এর বিপরীতে শক্ত প্যানেল দিচ্ছেন নায়ক শাকিব খান ও নায়িকা নিপুণ।

তবে ডিপজল নির্বাচন করার গুঞ্জন নাকচ করে দিয়েছেন।  বলেছেন, শুধু শিল্পী সমিতি কেন, জীবনে আর কোনো নির্বাচনেই অংশ নেবেন না।

‘আমি নির্বাচন করুম আর আমিই জানি না, এইডা কেমুন কথা? আমার সঙ্গে কেউ কথা না কইয়া খবর প্রকাশ করে ক্যামনে, আমার সঙ্গে কথা কইলেই তো জিনিসটা দিনের মতও পরিস্কার হইতো।’

কেন নির্বাচন করবেন না গণমাধ্যমের এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, আমার শরীর ভালো না।  ওপেন হার্ট সার্জারি করাতে হয়েছে।  চোখেও অস্ত্রোপচার করাতে হয়েছে।  শরীর এখনও ফিট হয় নাই।  তাই  এখন আর নির্বাচনের চিন্তা নেই।  শিল্পী সমিতি শুধু না, কোনো নির্বাচনেই অংশ নেব না।

সংসদ নির্বাচন করার চিন্তা ছিল জানিয়ে ডিপজল বলেন, ভাবছিলাম সংসদ নির্বাচন করুম, কিন্তু এখন আর কোনো পরিকল্পনা নাই। আমার শরীরটা ভালো না। ভালো হইলেও নির্বাচন করুম না। আমার জন্য দোয়া করবেন।

সূত্র:যুগান্তর

HO/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০