মতলব উত্তরে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২৮, ২০২২ | ৩:৪৮ 46 ভিউ
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২৮, ২০২২ | ৩:৪৮ 46 ভিউ
Link Copied!

মতলব উত্তর উপজেলায় দুই সন্তানের জননী কুহিনুর আক্তার (৩৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঐ নারী মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতুরদি গ্রামের আব্দুল মালের স্ত্রী।

মতলব উত্তর থানা সূত্রে জানা যায়, সোমবার ভোরে কুহিনুর আক্তার তার ঘরের আরার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সকাল সাড়ে ৮ টার সময় ঘটনাস্থলে পুলিশ যায়।
মতলব উত্তর থানার এসআই আবু হানিফ লাশের সুরুতহাল করে থানায় নিয়ে আসে।

পারিবারিক সূত্রে জানা যায়,কহিনুর মানুষিকভাবে অসুস্থ্য ছিল।
মতলব উত্তর থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান কামাল বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

N/N

শীর্ষ সংবাদ:
পরকীয়া প্রেমিকার দুই বছর, প্রেমিকের দেড় বছর কারাদণ্ড হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত
error: Content is protected !!