সহমত প্রকাশ করেছেন সাবেক সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা

সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২৮, ২০২২ | ৫:৫৮ 47 ভিউ
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ২৮, ২০২২ | ৫:৫৮ 47 ভিউ
Link Copied!

উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশ হয়ে শুরু হলো তৃতীয় মেয়াদে সাকিব আল হাসানের ক্যাপ্টেন্সি। দুই টেস্টেই পরাজয়ের চেয়েও বেশি আলোচনায় এসেছে বাংলাদেশের পারফরম্যান্স। বিশেষ করে ব্যাটারদের। সেন্ট লুসিয়া টেস্ট শেষে অধিনায়ক সাকিব দেশের বাইরের চেয়ে ঘরের মাঠে টেস্ট জয়ের ওপর জোর দিতে বলেছেন।

তার এই বক্তব্যের সঙ্গে শতভাগ সহমত প্রকাশ করেছেন সাবেক সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
আজ মঙ্গলবার সাংবাদিকেদর সঙ্গে আলাপকালে সাকিবের ওই বক্তব্য নিয়ে মাশরাফি বলেন, ‘আমি শতভাগ একমত। ওয়ানডে ক্রিকেটও কিন্তু আমরা এভাবেই পরিবর্তন করেছিলাম। আমাদের প্রথম পরিকল্পনা ছিল ঘরের মাঠে আমরা বেশির ভাগ ম্যাচ জিতব, ৮০ ভাগ ম্যাচ কিভাবে জিততে পারি। টেস্ট ক্রিকেটেও আমাদের শুরু হয়েছিল, ইংল্যান্ড-অস্ট্রেলিয়াকে হারিয়েছিলাম; ওই জায়গা থেকে একটু পিছিয়ে আসাতেই সমস্যা হয়ে গেছে। তবে ঘরের মাঠে আমাদের বেশির ভাগ ম্যাচ এখন জিততে হবে।

মাশরাফি বলেন, ‘টেস্ট ক্রিকেট খুব ভালো ছিল না। মাঝে আমরা ঘরের মাঠে কিছু টেস্ট জিতেছিলাম, একটা উন্নতির দিকে যাচ্ছিল, হঠাৎ করে আবার একটু নিচের দিকে গিয়েছে। টেস্ট ক্রিকেটে আমরা কখনোই ধারাবাহিক ছিলাম না। একটা ফরম্যাটেই আমরা ধারাবাহিক―সেটা ওয়ানডে ক্রিকেট। ২০১৫ সাল থেকে আমরা ওয়ানডেতে ধারাবাহিকভাবে ভালো খেলে এসেছি। হোমে খেলা হলে ড্রয়ের সম্ভাবনা কম থাকবে। কারণ স্পিন উইকেট করলে ড্রয়ের সম্ভাবনা কমে যায়। তাই আমাদের ম্যাচ জিততে হবে। আমি মনে করি, সাকিব খুব আগ্রাসী চিন্তা-ভাবনা ভাবছে, যা ইতিবাচক।

বিজ্ঞাপন

সূত্র:কালের কণ্ঠ
N/N

শীর্ষ সংবাদ:
পরকীয়া প্রেমিকার দুই বছর, প্রেমিকের দেড় বছর কারাদণ্ড হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত
error: Content is protected !!