• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা শাখা কাউন্সিল সম্পন্ন

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১৬৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা শাখা কাউন্সিল সম্পন্ন

বাংলাদেশে কোরআন-সুন্নাহ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার আন্দোলনের একক সংগঠন, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আত’র রাজনৈতিক সংগঠন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর একক ছাত্র সংগঠন ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা শাখার কাউন্সিল ১২ অক্টোবর মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ২ টায় হাজীগঞ্জ বাজারস্থ বধূয়া কমিউনিটি সেন্টারে কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক বিশিষ্ট আলেমেদ্বীন আল্লামা মোহাম্মদ আলী নক্সবন্দী। তিনি বক্তব্যে বলেন, ছাত্ররাই দেশের ক্রান্তিলগ্নে অগ্রণী ভূমিকা পালন করে। আর যারা ছাত্ররাজনীতিতে ওতোপ্রোতোভাবে জড়িত তারাই ওই সময় নেতৃত্বের ভূমিকায় থাকে। সেই হিসেবে দেশের উন্নয়ন ও সকল সমস্যা সমাধানে ছাত্র রাজনীতির ভূমিকা অনস্বীকার্য।

তিনি আরও বলেন, গত তিন যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশে ইতিহাসে ইসলামী ছাত্রসেনা অহিংস ছাত্র রাজনীতির যে আদর্শ প্রতিষ্ঠা করেছে তা সকলের জন্যই দৃষ্টান্ত। তাই শান্তিপ্রিয় ছাত্রদের ইসলামী ছাত্রসেনায় যোগ দিয়ে দেশ ও দশের কল্যাণে এগিয়ে আসার আহবান করছি।

কাউন্সিল উদ্বোধন করেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা সহ-সভাপতি ও হাজীগঞ্জ পৌর সভাপতি আওলাদে রাসূল দ. সৈয়দ মোহাম্মদ মাহমুদ শাহ্ মোজাদ্দেদী আল আবেদী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক মুফতী মাওলানা আবুল হাশেম শাহ্ মিয়াজী, হাজীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাষ্টার মো. দেলোয়ার হোসেন, পৌর সাধারণ সম্পাদক মহিউদ্দিন আল আজাদ প্রমুখ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা সভাপতি হাফেজ মো. শাখাওয়াত হোসেন। কাউন্সিলে সভাপতিত্ব করেন ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা সভাপতি হাফেজ মো. খোরশেদ আলম।

কাউন্সিলে নির্বাচন কমিশনের উপস্থিতিতে ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা সভাপতি হাফেজ মো. খোরশেদ আলম, সহসভাপতি মো. শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম রুবেল ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. আল আমিন রিয়াদকে দায়িত্ব প্রদান করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা সাংগঠনিক সম্পাদক কাজী মো. দেলোয়ার হোসেন।

ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক ও কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক ছাত্রনেতা মো. শহীদুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় ও কাউন্সিল প্রস্তুতি কমিটির সচিব ছাত্রনেতা মো. আল আমিন(রিয়াদ) এর উপস্থাপনায় বিভিন্ন ইউনিয়নের কাউন্সিলর ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১