• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০৮ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে বিচিত্র আয়োজনে পরীক্ষার্থীদের দোয়া ও প্রবেশপত্র বিতরণ 

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ২৫৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

২০২১ সালের এইচএসসি পরিক্ষার্থীদের সফলতা কামনায় হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে দোয়া ও পবেশ পত্র বিতরণ করা হয়েছে। বুধবার সকালে কলেজের হলরুমে কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবুল বাশারের সভাপতিত্ব ও প্রভাষক জাহিদ হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার।

তিনি বলেন, এতো সুন্দর আয়োজন দেখে কলেজ জীবন ও শিক্ষকদের কথা মনে পড়ছে। মডেল কলেজের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে এমন নিবিড় সম্পর্ক সত্যিই অভিভূত। বিচিত্র আয়োজনে দোয়া অনুষ্ঠান ও প্রবেশপত্র বিতরণ দেখে বিষয়টি  মুগ্ধ করেছে।

দোয়া অনুষ্ঠানে দিকনির্দেশনা মূলক বক্তৃতা করেন রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ফাতেমা আক্তার, বাংলা বিভাগের প্রধান অধ্যাপক মল্লিকা রানী পাল ও প্রভাষক মুক্তার আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন এবং উপহার তুলেদেন,কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আবুল বাশার ও শিক্ষক বৃন্দ।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার  হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে প্রবেশ পথে বঙ্গবন্ধু ডিজিটাল কর্নার পরিদর্শন করেন এবং শেখ রাসেল নামে একটি দেয়ালিকা উদ্বোধন করেন। দেয়ালিকা ও অনুষ্ঠানের সার্বিক নির্দেশনায় ছিলেন সহকারী অধ্যাপক হারুন অর রশিদ, বদরুদ্দোজা চৌধুরী, সমাজকর্ম বিভাগ, নজরুল ইসলাম, চিশতী মাহমুদ, সুমন, কাউসার ও পার্থ পাল প্রমুখ।
এমন বিচিত্র আয়োজনে দোয়া ও প্রবেশপত্র বিতরণ অনুষ্ঠানটিকে প্রানবন্ত করতে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক ফাতেমা আক্তার।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারী অধ্যাপক মো. হাফিজ উল্লাহ।  পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পরীক্ষার্থীদের মাঝে প্রবেশপত্র বিতরণ করা হয়।
আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১