• চাঁদপুর, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

শাহজাহান শিশিরের কারা মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

শান্তুু ধর, কচুয়া / ১২৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও কচুয়া উপজেলা পরিষদের দু’বারের জনপ্রিয় চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত) মোঃ শাহজাহান শিশিরের কারা মুক্তির দাবীতে শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার অন্যতম রহিমানগর বাজারে শান্তিপূর্ণ ভাবে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের উদ্যােগে মিছিলটি বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর বাজার বাসষ্টেশন চৌরাস্তায় এক সমাবেশে মিলিত হয়। সমাবেশে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ফয়সাল শিকদার এবং ছাত্রলীগ নেতা এসএম জাহিদুল ইসলামের যৌথ সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া পৌর প্যানেল চেয়ারম্যান কামাল হোসেন অন্তর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান জামশেদ, সদস্য মীর নাছির উদ্দিন ডায়মন্ড, আবুল বাসার নবু, গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ শাহজাহান প্রধান,যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেনসহ এলাকার দলীয় অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, সম্প্রতিকালে শাহজাহান শিশির মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলা থেকে জামিন লাভের পর আবারও গত ১ সেপ্টেম্বর ঢাকা ধানমন্ডি থানার একটি মিথ্যা মামলায় হাইকোর্টে হাজিরা দিতে গেলে জামিন না মঞ্জুর হলে তাকে কারা বরণে যেতে হয়। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কচুয়ার গনমানুষের নেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ আইন শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করে বলছি অভিলম্বে শাহজাহান শিশিরকে কারা ভোগ থেকে মুক্তির দাবী জানাচ্ছি।

HO/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০