• চাঁদপুর, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

 চাঁদপুর জেলা এসএসসি ৯৮ ব্যাচের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শান্তুু ধর, কচুয়া / ১০৩ বার পঠিত
আপডেট : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

বন্ধুত্বের বন্ধন চাঁদপুরের স্পন্দন’ এ শ্লোগানকে ধারন করে পালিত হলো এসএসসি ৯৮ ব্যাচের চাঁদপুর জেলা ইউনিটের প্রথম প্রতিষ্টা বার্ষিকী। ব্যাচের পরিবারের সদস্যদের নিয়ে দিনব্যাপি মনোজ্ঞ নানা আয়োজন চলে।

১০ সেপটম্বর শুক্রবার ঢাকার পল্টনের ওয়েষ্টন রেষ্টুরেন্টে সাবিনা’র কথা ও রাজিবের সুরে চাঁদপুরের ঐতিহ্য নিয়ে তৈরিকৃত থিম সং বাজিয়ে কেক কাটার মাধ্যমে অনুষ্টানের শুভ সুচনা সুচিত হয়। জাতীয় ভাবে গঠিত এসএসসি ৯৮ গ্রুপের মুসফিক, আরিয়ান, ৯৮ ফ্রেন্ড সোসাইটি, দি ইউনিক ৯৮ গ্রুপ ও জনপ্রিয় কন্ঠ শিল্পি সাজ্জাদ পারভেজ উপস্থিত হয়ে কেক কেটে ও সুভেচ্ছা বক্তব্য দেয়ায় অনুষ্টানটি হয়ে উঠে প্রানবন্ত, উৎসব মুখোর ও সৃষ্টি হয় আনন্দের বন্যা।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানে গান পরিবেশন করেন কন্ঠ শিল্পি মুরাদ পাটওয়ারী, সোনিয়া আলম দীপা, ব্যান্ড শিল্পি রাজিব ও জাতীয় গ্রুপের আরিয়ান। নৃত্য পরিবেশন করেন হ্যাপি সাহা ও তার দল। গ্রুপে প্রধান এডমিন মহসিন মল্লিক বলেন আমরা সত্য ও সুন্দরের পথে থেকে শহর, গ্রাম, ধনি-গরীব, দেশ বিদেশের বন্ধুদের নিয়ে সব সময় সৃজনশীল ও মানবিক কাজ করে যাবো। চাঁদপুরকে সারা বিশ্বে ব্র্যান্ড রূপ দেয়াই আমাদের মুল লক্ষ। এ ছাড়া ব্যাচের বন্ধুদের সুখ-দুখে এ মানবিক সংগঠন সব সময় সজাগ ও সচেষ্ট।

HO/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০