আসছে দুখুরাজের কবর

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২২ | ১০:৪০
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ সেপ্টেম্বর ৬, ২০২২ | ১০:৪০
Link Copied!

এসএম সোহেলের লেখা-সুরে, এসডি সাগরের মিউজিকে আসছে দুখুরাজের আসছে ‘কবর’। শিল্পী দুখুরাজের জন্ম ও বেড়ে ওঠা চাঁদপুর শাহরাস্তির শোরসাক গ্রামে। ছোটবেলা থেকেই সঙ্গীতের প্রতি ছিল একধরনের নেশা। নেশা থেকেই তিনি দীর্ঘ বিরতির পর ফিরে আসলেন সঙ্গীত জগতে।

কবর শিরোনামের গানটি হবে একটি আধ্যাত্মিক গান। এই গান মানুষ বুঝতে পারবে ইহকাল ও পরকালের জীবন সম্পর্কে। সঙ্গীত প্রেমি এই শিল্পীর কণ্ঠে প্রথম গান ২০০৬ সালে পরিবেশন হয় বাংলাদেশ টেলিভিশনে। এরপর থেকে সঙ্গীতেই তার পথ চলা। এরই মাঝে মায়ের মৃত্যুতে কয়েকবছর তাকে থমকে দিয়েছে। একপর্যায়ে সঙ্গীত ছেড়ে আধ্যাত্মিক এক জগতে চলে গেলেও সঙ্গীতের প্রতি তার রয়ে গেছে একরাশ ভালবাসা। সেই ভালবাসা ও ভাললাগা থেকেই তিনি ফিরে আসলেন আবার গানের রাজ্যে। এবার ভক্তদের তিনি উপহার দিবেন আধ্যাত্মিক গান “কবরে হয়না লেনদেন আমল বিনে হবেনা প্রেম” শিরোনামে গান।

দুখুরাজ বলেন, আমি মা ভক্ত ছিলাম। মায়ের মৃত্যুর পর আমি সঙ্গীত ছেড়ে দিয়েছিলাম। তবে সঙ্গীতের প্রতি ভালবাসা রয়ে গেছে আমার। সেই ভালবাসা থেকেই গীতিকার এসএম সোহেলের সাথে পরিচয় হয়। এরপর তার লেখা এই গানটি আমার ভাল লাগে। ভাললাগা থেকেই আবারও ফিরে এসেছি এই সঙ্গীত রাজ্যে। আশা করি কবর শিরোনামের গানটি স্রোতাদের ভাল লাগবে। ভবিষ্যতে আরও ভাললাগার গান উপহার দিতে পারবো স্রোতাদের।

বিজ্ঞাপন

দুখুরাজ বলেন, আমার একটাই চাওয়া যতদিন বাঁচবো স্রোতাদের হৃদয়ে গানের মাধ্যমেই যেন জায়গা করে থাকতে পারি।

সংশ্লিষ্ট সংবাদ:

ট্যাগ: