আ’লীগ মেয়র প্রার্থীর পোস্টার ব্যানার ছিঁড়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আনিছুর রহমান সুজন
আপডেটঃ জানুয়ারি ২৯, ২০২১ | ১:৫৬ 311 ভিউ
আনিছুর রহমান সুজন
আপডেটঃ জানুয়ারি ২৯, ২০২১ | ১:৫৬ 311 ভিউ
Link Copied!

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনের প্রতিক বরাদ্দের দিন গত বুধবার রাতে আওয়ামীলীগের মেয়র প্রার্থীর পৌর এলাকার বিভিন্ন স্থানে পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে আওয়ামীলীগের মেয়র প্রার্থী যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আ’লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন উপজেলা আ’লীগের সভাপতি ও মেয়র পদে প্রার্থী যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী। তিনি সংবাদ সম্মেলনে বলেন, ২৭ জানুয়ারি বুধবার রাতে নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মীরা নৌকা প্রতীকের ব্যানার, পোষ্টা সাঁটানোর পরে বিএনপি’র মেয়র সমর্থিত নেতাকর্মীরা তা ছিঁড়ে ফেলে।

তিনি এই বিষয়ে রির্টানিং অফিসার ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে মৌখিক অভিযোগ করেছেন। এসময় তিনি বিএনপির প্রার্থী ও নেতাকর্মীদের সহনীয় আচরণ করার জন্য অনুরোধ করেন। সংবাদ সম্মেলনের শুরুতে আওয়ামীলীগের মেয়র প্রার্থী তাকে নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আবু সাহেদ সরকার,উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক কামাল মিয়াজী ও সেক্টর কমান্ডার্স ফোরামের সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যাহ প্রমুখ।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত হাজীগঞ্জে ১০ কেজি গাঁজাসহ শিউলি খাতুন গ্রেফতার
error: Content is protected !!