• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

বান্দরবানে বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষ আহত ৩৫

পপুলার বিডিনিউজ ডেস্ক / ১৩৩ বার পঠিত
আপডেট : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বান্দরবানের লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের মাদানীনগর এলাকায় বাসের সঙ্গে কাভার্ডভ্যানের সংঘর্ষে ৩৫ জন আহত হয়েছেন। বুধবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত ২৭ জনের নাম জানা গেছে, বাকী আট জনের নাম জানা যায়নি। যাদের নাস জানা গেছে তারা হলেন— জোৎস্না দে (২০), শুভশ্রী (১০), রূপম চাকমা (২), জহর লাল (৫৫), নুর মোহাম্মদ (২৮), মো. সোহেল (৩২), রাজশ্রী দে (২), আনোয়ার হোসেন (৫০), নুরুল আলম (৩০), হাসনা বালা (৬০), মনু আলম (৩৫), তপন (৩৮), সরওয়ার (২৫), মো. রফিক (৩০), সরওয়ার আলম (৫৫), মো. সাহেদ (৬৫), শিব সংকর (৩৭), জেসি মার্মা (২২), আবুল হোসেন (৫৫), বাসের হেলপার মো. বেলাল (২৪), মেরি আক্তার (৪৫), মোহছেনা বেগম (৪০), আকিব (১০), ইমু (৬), জিহান (১৮), জাহানারা বেগম (৪৮) ও পাখি বালা (৭০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকালে চকরিয়ামুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে লামামুখী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে পাঁচজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লামা থানার পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ি দুটি উদ্ধারে ফায়ার সার্ভিস কাজ করছে।
সূত্র:যুগান্তর
HO/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১