৪০তম বিসিএসে উত্তীর্ণদের স্বাস্থ্য পরীক্ষা শুরু ২৬ জুন

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ১৭, ২০২২ | ৩:৩৭ 31 ভিউ
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ জুন ১৭, ২০২২ | ৩:৩৭ 31 ভিউ
Link Copied!

৪০তম বিসিএস পরীক্ষা ২০১৮-এর ফলাফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের বিভিন্ন পদে নিয়োগের জন্য সাময়িকভাবে নির্বাচিত ১ হাজার ৯৬৩ প্রার্থীর স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। স্বাস্থ্য পরীক্ষা ২৬ জুন থেকে শুরু হয়ে চলবে ৩০ জুন পর্যন্ত।

স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজধানীর ঢাকার ৯টি কেন্দ্রে এ পরীক্ষা নেওয়া হবে। কেন্দ্রগুলো হলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতাল, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতাল, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর), জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল, মহাখালী ও মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পরীক্ষা প্রতিদিন সকাল সাড়ে আটটায় শুরু হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত সময়সূচি অনুযায়ী প্রার্থীদের স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক গঠিত সংশ্লিষ্ট মেডিকেল বোর্ডের সামনে উপস্থিত হতে হবে। স্বাস্থ্য পরীক্ষার জন্য স্বাস্থ্য অধিদপ্তরের এই ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। পিএসসির নেওয়া প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশপত্রও ছবিসহ সঙ্গে আনতে হবে।

বিজ্ঞাপন

স্বাস্থ্য পরীক্ষার নির্দিষ্ট দিনে বোর্ডের সভাপতির কাছে প্রত্যেক প্রার্থীকে সরকারি ট্রেজারি অথবা বাংলাদেশ ব্যাংকের ১-২৭১১-০০০০-২৬৮১ কোড নম্বরে ৫০ টাকা জমা দিয়ে জমাকৃত মূল ট্রেজারি চালান ও স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল বোর্ডের সদস্যদের ফি বাবদ অতিরিক্ত নগদ ৫০ টাকা বোর্ডের কাছে জমা দিতে হবে।

সূত্র: প্রথম আলো

H/N

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার কচুয়ায় ইঁদুরের ঔষুধ খেয়ে শিশুর মৃত্যু পদ্মা সেতু ২১ জেলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে : প্রধানমন্ত্রী দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই: ওসি জোবাইর সৈয়দ স্কুলের দেয়াল নিম্নমানের হওয়ায় ভেঙে দিলেন ইউএনও নাট খুলে টিকটক: বায়েজিদ আটক হাসপাতালে দুই দিন যাবত নেই পানি, খাবারের মান নিয়ে প্রশ্ন রোগীদের মতলবের এসএসসি-৮৬ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত ৮০ হাজার টাকার মাদকদ্রব্যসহ টোরাগড় থেকে গ্রেফতার দুই পদ্মা সেতু মানুষের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মেলবন্ধন সহজতর হবে আগামী দিনের নেতৃত্ব দিতে তৈরি হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর তেলের দাম নিয়ে দু-এক দিনের মধ্যে সুখবর পদ্মা সেতু খুলে দেয়ার পর সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি তোলার হিড়িক ছাগল চুরির দায়ে মতলবে হাজীগঞ্জের দুই যুবক গ্রেফতার করোনা শনাক্ত ১৬শ ছাড়ালো, আরও ২ জনের মৃত্যু