• চাঁদপুর, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English

হাজীগঞ্জ পূর্ব বাজারে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১১৪ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

হাজীগঞ্জ পূর্ব বাজারে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। পৌর বিএনপির সাবেক সভাপতি মো. আবুল বাসারের সভাপতিত্বে বুধবার বিকালে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মনির হোসেন ভুইয়ার উপস্থাপনায় আলোচনা সভা শেষে বিএনপির প্রয়াত নেতা-কর্মী ও সমর্থকদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জিসান আহমেদ সিদ্দিকী।

ওই সময় পৌর বিএনপর সাবেক সভাপতি আব্দুল লতিফ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ইয়াছিন আরাফত অনিক, সাখাওয়াত হোসেন ও শহীদ উল্যাহ্, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, আলামিন বাবু, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হান্নান তালুকদার, মেরাজুল ইসলাম রোমান, এ্যাড. সোহেল কাজী, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রোমান মিজি ও রইফুল ইসলাম জিলানী উপস্থিত ছিলেন।

উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পৌর যুবনেতা জুয়েল, শাহআলম বাবলু, আলামিন, জুলহাস ও ছাত্রনেতা মেহেদীসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০