• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

হাজীগঞ্জ ডিগ্রী কলেজে এইচএসসি পরিক্ষার্থীদের বিদায়

হোসেন বেপারী / ৪৭৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

হাজীগঞ্জ ডিগ্রী কলেজের এইচএসসি ব্যাচের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে কলেজের ছাত্র-শিক্ষক মিলনায়তনে কলেজ শিক্ষিকা তৌহিদা আক্তারের সঞ্চালনায় ও কলেজের অধ্যক্ষ মাসুদ আহম্মদের সভাপতিত্বে কোরআন তেলাওয়াত ও নাতে রাসুলের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপর ছাত্রছাত্রীদের পক্ষ থেকে কলেজের ডিগ্রি প্রথম বর্ষের শিক্ষার্থী মেহরাজ শরীফ হাসান বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তৃতা করেন।

এছাড়াও বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তৃতা করেন কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সেলিম পাটওয়ারী, সহকারী অধ্যাপক বিলকিসয়ারা বেগম, সম্পাদক শিক্ষক পরিশোধ ও সহকারী অধ্যাপক মাকসুদুর রহমান, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সেলিম আহমেদ ভূমিদাতা আব্দুল মান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সদস্যরা।

এছাড়াও সভাপতির বক্তৃতায় কলেজের অধ্যক্ষ মাসুদ আহম্মদ তার জীবনের পুরোনো দিনের কথা তুলে ধরেন। তিনি বলেন, বিদায় অনুষ্ঠানের আয়োজন দেখে ১৯৮৩ সালে ফিরে যেতে ইচ্ছে করে । ২০২১ সালের বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা এসএসসি পরীক্ষায় সি পেয়েছো তারা এইচএসসিতে তিন বিষয়ে পরিক্ষা দিয়েও এ প্লাস পেতে পারো।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ আনোয়ার উল্লাহ, কলেজের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ২০২১ সালের এইচএসসি পরিক্ষার্থীরা সহ কলেজের বিভিন্ন বর্ষে অধ্যায়নরত শিক্ষার্থী ও স্কাউটের সদস্যবৃন্দ।

শেষে মিলাদ ও মুনাজাতে সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম ও বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়ার পর তাবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১