• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

হাজীগঞ্জে বিএনপি কি পুরোপুরি ব্যর্থ? প্রশ্ন সাবেক মেয়রের

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ৬৩৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আবদুল মান্নান খাঁন বাচ্চু তার ফেসবুক আইডিতে বলছেন- খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য কর্মসূচি দিতে হাজীগঞ্জে বিএনপি কি পুরোপুরি ব্যর্থ?
পপুলার বিডিনিউজে তা হুবহু তুলে ধরা হলো-

বিএনপির জন্ম আজ ৪৩ বছর। হাজীগঞ্জ উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা আহবায়ক আমি। বিএনপির জীবনে এমন চরম সংকটাপন্ন অবস্থা আসেনি। ম্যাডামের এই চরম সংকটাপন্ন অবস্থায় বিএনপি আরো সংকটে পরবে হয়তো। আগে আন্দোলনে যা হয়েছে তা হয়ে গেছে, এখন উচিত নেতাকর্মীদের সবাই ম্যাডামের অসুস্থতার এই আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করা। ম্যাডামকে যেনো বিদেশে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় সেইজন্য সারাদেশে নেতা ও কর্মীদের আরো সক্রিয় অংশগ্রহণ এই মুহুর্তে দরকার।রাজধানীসহ বাংলাদেশের সমস্ত বিভাগ, জেলা, উপজেলা, ইউনিয়নে কর্মসূচি হচ্ছে কিন্তুু দুঃখের বিষয় হাজীগঞ্জ উপজেলার হেডকোয়ার্টারে ম্যাডামের এই চিকিৎসা আন্দোলনের কোনো কর্মসূচি নেই।

উপজেলা বিএনপির একজন সামান্য সদস্য হয়ে এই দায়ভার আমার উপরেও পড়ে। আপনারা বলতে পারেন, হাজীগঞ্জের ১৩ই অক্টোবরের ঘটনায় নেতাকর্মী সবাই হয়রানির মধ্যে আছে আমরা আন্দোলন করবো কিভাবে? কিন্তুু না, এ মামলায় শুধু যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবক দলই হয়রানির মধ্যে আছে। বিএনপির দুই-চারজন নেতা ছাড়া কেউই এ হয়রানির মধ্যে নেই। হাজীগঞ্জ উপজেলা বিএনপি ও পৌর বিএনপি এই দুই কমিটির প্রায় ২৫০ জন নেতা আছে। ইচ্ছে করলে এই ২৫০ জন নেতাই আন্দোলন কর্মসূচি পালন করতে পারে, যুবদল ও ছাত্রদলের প্রয়োজন হয়না।

দলের মধ্যে আমি উপজেলা কমিটির সামান্য একজন সদস্য। আমি বয়সের ভারে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত যার কারনে এখন আমি ভালো করে হাঁটতেও পারি না। তবে আমি কথা দিচ্ছি ম্যাডামের উন্নত চিকিৎসার জন্য মিছিল মিটিং হলে সেখানে সবার সামনে থাকবো। হাজীগঞ্জ বিএনপি নেতাদের অনুরোধ করছি, ম্যাডামের এই অসুস্থতার আন্দোলনে আপনারা কর্মসূচি দিন এবং সক্রিয় অংশগ্রহণ করুন।

আবদুল মান্নান খান বাচ্চু,
সাবেক মেয়র – হাজীগঞ্জ পৌরসভা।
প্রতিষ্ঠাতা আহবায়ক – হাজীগঞ্জ উপজেলা বিএনপি।
সাবেক সভাপতি – হাজীগঞ্জ উপজেলা বিএনপি।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১