• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

হাজীগঞ্জের হাটিলায় চেয়ারম্যান পদ প্রার্থী মাস্টার দেলোয়ার হোসেন

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ৩৪২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

২৬ ডিসেম্বর হাজীগঞ্জ উপজেলা ইউপি আসন্ন নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মনোনীত ৮নং হাটিলা পূর্ব ইউপি নির্বাচনে চেয়ার প্রতীকে একমাত্র প্রার্থী মাস্টার মো. দেলোয়ার হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

২৪ নভেম্বর দুপুর ৩টায় ৮নং হাটিলা পূর্ব ইউপি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারি রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন পত্র জমা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন বাসীর উদ্দেশ্য বলেন- ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ার প্রতীকে নির্বাচন করা আমার জন্য চ্যালেঞ্জ। আল্লাহ ও তাঁর রাসূলের দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেছি। নির্বাচিত হলে ঘুষ, চাঁদাবাজি, মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো।

তিনি আরো বলেন, ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। যেখানে থাকবে নামাজ ও রাসূলের আদর্শ।

উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ মো. জুবাইর আল মাহমুদ, ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা সভাপতি হাফেজ মো. শাখাওয়াত হোসেন প্রমুখ।

এছাড়াও ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১