তিনবেলাতেই নুডলস স্ত্রী আর কোনো খাবার দেন না

স্বামীকে তিনবেলাই নুডলস খেতে দেওয়ায় বিবাহবিচ্ছেদ

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২৯, ২০২২ | ২:২১ 167 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২৯, ২০২২ | ২:২১ 167 ভিউ
Link Copied!

গত শুক্রবার রঘুনাথ জানান, তিনি যখন কর্ণাটক রাজ্যের বল্লারির জেলা আদালতের বিচারক ছিলেন, তখন তাঁর কাছে এ বিবাহবিচ্ছেদের আবেদনটি আসে।

বিবাহবিচ্ছেদের আবেদনে স্বামী অভিযোগ করেন, ম্যাগি নুডলস ছাড়া আর কোনো খাবার রান্না করতে জানতেন না তাঁর স্ত্রী। তাই তাঁকে সকালের নাশতা, মধ্যাহ্নভোজ ও রাতের খাবার হিসেবে ম্যাগি নুডলস দিতেন স্ত্রী।

বিজ্ঞাপন

স্বামী আরও অভিযোগ করেন, তাঁর স্ত্রী দোকানে গিয়ে শুধু ইনস্ট্যান্ট নুডলসই কিনে আনতেন।

তিনবেলাতেই স্বামীকে ম্যাগি নুডলস খেতে দেওয়াকে কেন্দ্র করে বিবাহবিচ্ছেদের আবেদন হওয়ায় মামলাটির নাম ‘ম্যাগি মামলা’ দিয়েছিলেন বিচারক রঘুনাথ।

রঘুনাথ জানান, শেষ পর্যন্ত পারস্পরিক সম্মতিতে ওই দম্পতির বিবাহবিচ্ছেদ হয়।

বিচারক রঘুনাথ বলেন, বিবাহবিচ্ছেদের মামলা বাড়ছে। বিবাহবিচ্ছেদ চাইতে হলে কোনো দম্পতিতে কমপক্ষে এক বছর একসঙ্গে থাকতে হয়। এ ধরনের কোনো আইন না থাকলে বিয়ের আসর থেকেই বিচ্ছেদের আবেদন আসতে পারে বলে মন্তব্য করেন রঘুনাথ।

বিচারক রঘুনাথ তাঁর অভিজ্ঞতার আলোকে বলেন, বিয়ের মাত্র এক দিন পরই বিচ্ছেদের মামলা আসতে দেখা গেছে। সঙ্গীর সঙ্গে কথা না বলা, খাবার প্লেটের ভুল দিকে লবণ দেওয়া, স্ত্রীকে বাইরে নিয়ে না যাওয়াসহ নানা কারণে আদালতে বিবাহবিচ্ছেদের মামলা হতে দেখেছেন তিনি।

সূত্র: প্রথম আলো

H/N

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কচুয়ায় টার্মিনাল ছাড়াই বাস ও ট্রাকের টোল আদায় করছে পৌর কর্তৃপক্ষ খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ ৪০ জনের মনোনয়নপত্র দাখিল কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা চাঁদপুরে সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটসহ ৪ বিভাগের কোথাও কোথাও অতি ভারি বর্ষণের আভাস সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি করোনায় দুই হাজারের বেশি শনাক্ত, মৃত্যু ৩ জনের দ্বিতীয় দিনে পদ্মা সেতুতে প্রায় দুই কোটি টাকার টোল আদায় ওভারপাস নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা হাজীগঞ্জে যানজট নিরসনে হকার পুনর্বাসন করা হবে সম্পত্তি লীজ এনে দেদারছে মাটি ও গাছ বিক্রি করছেন বড়কুলের গোপী সাহা তিন লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি! সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার