• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

সাকিবের বরিশাল নাকি মাশরাফির ঢাকা, বিপিএলে ফেবারিট কোন দল

পপুলার বিডিনিউজ ডেস্ক / ১২৭ বার পঠিত
আপডেট : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

এবারও শুরুর আগেই আলোচনায় চলে এসেছে বিপিএল। বিপিএল ড্রাফটের আগের দিন একটি ফ্র্যাঞ্চাইজির মালিকানা বাতিল হয়েছে। ড্রাফটের দিন সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ড খেলোয়াড় তালিকা সরবরাহ করেছে। এর মধ্যেই আজ দুপুরে হয়ে গেল বিপিএলের ড্রাফট।

এবারও ছয় দল নিয়ে হচ্ছে বিপিএল। ড্রাফট ছাড়াও এর বাইরে থেকে চারজন খেলোয়াড় নেওয়ার সুযোগ ছিল। সব দল নিজেদের মূল খেলোয়াড় বেছে নিতে সে সুযোগটাই নিয়েছে। ড্রাফটের বাইরে থেকে একজন বাংলাদেশি ও তিনজন বিদেশি খেলোয়াড় নিয়ে দলের মেরুদণ্ড ঠিক করে নিয়েছে সবাই। আর সে সঙ্গে ড্রাফট থেকে স্কোয়াডের ঘাটতি পূরণ করে নেওয়ার চেষ্টা করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো।

এভাবেই দল সাজিয়ে ঢাকা দল পেয়েছে মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা ও রুবেল হোসেনকে। ফরচুন বরিশাল পেয়েছে সাকিব আল হাসান, মুজিব উর রহমান, ক্রিস গেইলদের। খুলনা টাইগার্স শিরোপার আশা করছে মুশফিকুর রহিম, সৌম্য সরকার ও ভানুকা রাজাপক্ষেদের নিয়ে। কুমিল্লা ভিক্টোরিয়ানস পেয়েছে লিটন দাস, মোস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী ও সুনীল নারাইনদের। সিলেট সানরাইজার্স দলে আছেন তাসকিন আহমেদ, দিনেশ চান্ডিমাল, ও রবি বোপারা। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দল সাজিয়েছে নাসুম আহমেদ, আফিফ হোসেন, শরীফুল ইসলামদের নিয়ে।

প্রাথমিকভাবে ঢাকা ও কুমিল্লাকেই সবচেয়ে বেশি শক্তিশালী মনে হচ্ছে। কিন্তু কাগজে-কলমের হিসাব তো টুর্নামেন্ট শুরু হতে হতেই অনেক সময় বদলে যায়। পাঠক, আপনার কী ধারণা, ২০২২ বিপিএলে ফেবারিট কোন দল?

সূত্রঃ প্রথম আলো
E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১