• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:৩০ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

সংরক্ষিত মহিলা ১,২,৩ ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে রুপান্তর করতে চায়

শান্তুু ধর,কচুয়া / ১৪৯ বার পঠিত
আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

কচুয়ায় উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে শেফালী বেগম সাবেক মহিলা মেম্বার ছিলেন।এলাকা বাসি আবারও তাকে পুনরায় ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনে ১ ২ ৩ ওয়ার্ডের মহিলা মেম্বার হিসেবে পদপ্রার্থী হচ্ছেন। তিনি ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা সহসভাপতি।এদিকে শেফালী বেগমের স্বামী মোঃ মোস্তফা কামাল, ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও কচুয়া টু কাশিমপুর লাইনের ড্রাইবার সমিতির সভাপতি।

তিনি আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষ্যে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনে ১ ২ ৩ ওয়ার্ডের দলীয় নেতাকর্মীদের খোঁজখবর নিচ্ছেন এবং সাধারন মানুষের সাথে গভীর সম্পর্ক রাখছেন। এলাকায় সেবা মূলক কাজের দক্ষতার পরিচয় দিয়ে বেশ জনপ্রিয়তা ও আস্থা অর্জন করেছেন।তার এই কার্যক্রমে মানুষের কাছে তিনি মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত।

কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির নির্দেশক্রমে সাবেক মহিলা মেম্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেফালী বেগম এলাকার বিশিষ্টজনদের সহযোগিতায় করোনা ভাইরাসের মহামারীর সময় বিনামূল্য জরুরী অক্সিজেন সেবা প্রদান করেন,আর্থিক সহযোগিতা ত্রান সামগ্রী বিতরণ করে গেছেন। তাছাড়া তিনি তার ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ে এলাকার মানুষের জন্য অসচ্ছল,প্রতিবন্দি,বয়স্ক বিধবা ভাতাসহ নানা ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাবেন বলে জানা যায় ।তার এই মানবিক কার্যক্রমে সাবেক মহিলা মেম্বার হিসেবে তাকে পুনরায় বিপুল ভোটে বিজয়ী করে ২য় বারের মতো মেম্বার নির্বাচিত করতে চায়।

৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকল এর সার্বিক সহযোগিতা ও দোয়া-সর্মথন কামনা করছেনে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২য় বারের মতো সংরক্ষিত মহিলা
১ ২ ৩ আসনে মেম্বার পদপ্রার্থী হিসাবে শেফালী বেগম কে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচতেন ভোটাররা তাঁকে আর্দশবান-যোগ্য ও সৎ সু-শিক্ষিত প্রার্থী হিসাবে মনে করছেন। আগামীদিনে সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়া প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

সাবেক মহিলা মেম্বার শেফালী বেগম সৌজন্য সাক্ষাৎ কালে বলেন, আমি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য মাঠে কাজ করে যাচ্ছি।আমার চাওয়া পাওয়া কিছু ই নেই, জনগণের সেবা করতে চাই।
আমাদের প্রিয় অভিভাবক কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের হাতেকে শক্তিশালী ও উন্নয়ন মূলক কাজ গুলো আরো গতিশীল করতে আমি জনগণের যে সমস্যা গুলো আছে, সেগুলো সমাধান করতে এবারও এলাকার বাসির সমর্থনে ২য় বারের মতো আমি প্রার্থী হয়েছি। ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা
১ ২ ৩ আসনে সেবক হয়ে কাজ করে যেতে চাই । মানুষ এর সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ।

তিনি আরো বলেন- ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২য় বারের মতো মেম্বার পদে প্রার্থী হয়ে জনগণের পাশে দাড়াতে চাই এবং তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই। সংরক্ষিত মহিলা আসনে ১ ২ ৩ ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে রুপান্তর করতে চাই।এ জন্য তিনি ওয়ার্ডের বাসীর নিকট দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছেনে।

E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১