মহানবীকে অবমাননার প্রতিবাদে

শাহরাস্তিতে কাওমি সংগঠন ও তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১৭, ২০২২ | ৮:৫৩ 37 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১৭, ২০২২ | ৮:৫৩ 37 ভিউ
Link Copied!
শাহরাস্তিতে কাওমি সংগঠন ও তৌহিদি জনতার বিক্ষোভ মিছিল -- পপুলার বিডিনিউজ

মহনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভারতের বিজেপি নেত্রী নুপুর শর্মা ও নবীন জিন্দালের ফাঁসির দাবিতে শাহরাস্তি উপজেলা কওমী সংগঠন এবং তৌহিদী জনতার উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নিজ মেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে মিছিলটি বের হয়ে উপজেলা সদর, ঠাকুর বাজার এলাকা অতিক্রম করে মেহের উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশে মিলিত হয়।

ওইসময় বক্তারা নুপুর শর্মা ও নবীন জিন্দালের ফাঁসি দাবি করেন। তারা ভারতের প্রধানমন্ত্রীরও শাস্তি দাবি করেন। বক্তারা সরকারের দৃষ্টি আকর্ষণ করেন। এছাড়াও দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ করতে সরকারের প্রতি আহ্বান জানান।

মাওঃ ইদ্রিসের সভাপতিত্বে মাওঃ হাবিবুর রহমান ও মাওলানা ইসহাকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, কওমী সংগঠনের উপদেষ্টা মাওঃ ওবায়দুর রহমান, কাওমী সংগঠনের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা কাজী ফারুক, মাওঃ আব্দুর রহিম, সহ-সভাপতি মুফতি হাবিব উল্লাহ। উপস্থিত ছিলেন, মাওঃ আব্দুল্লাহ আল মামুন, মাওঃ মেহেদী হাসান, মাওঃ কামরুজ্জামান, মাওঃ রহমত উল্লাহ, মাওঃ হাফেজ আনোয়ার, ও হাফেজ ইউনুস।

বিজ্ঞাপন

শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল এই প্রতিবাদ মিছিলে সকলের মুখে নুপুর শর্মা ও নবীন জিন্দালের ফাঁসির দাবি উচ্চারিত হয় শাহরাস্তি উপজেলা। সমাবেশ শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওঃ হোসাইন আহমদ। পপুলার বিডিনিউজ, শাহরাস্তি, চাঁদপুর

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কচুয়ায় টার্মিনাল ছাড়াই বাস ও ট্রাকের টোল আদায় করছে পৌর কর্তৃপক্ষ খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ ৪০ জনের মনোনয়নপত্র দাখিল কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা চাঁদপুরে সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটসহ ৪ বিভাগের কোথাও কোথাও অতি ভারি বর্ষণের আভাস সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি করোনায় দুই হাজারের বেশি শনাক্ত, মৃত্যু ৩ জনের দ্বিতীয় দিনে পদ্মা সেতুতে প্রায় দুই কোটি টাকার টোল আদায় ওভারপাস নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা হাজীগঞ্জে যানজট নিরসনে হকার পুনর্বাসন করা হবে সম্পত্তি লীজ এনে দেদারছে মাটি ও গাছ বিক্রি করছেন বড়কুলের গোপী সাহা তিন লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি! সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার