• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:০৯ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের কম্বল বিতরণ

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ৯৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের পক্ষ থেকে গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ১২ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় ক্লাব মিলনায়তনে দেড় শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে কম্বল তুলে দেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ পিপিএম (বার)।

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল এর প্রেসিডেন্ট
রোটারিয়ান সাখাওয়াত হোসেন শাকিলের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান এমএ হান্নানেরর পরিচালনায় উপস্থিত ছিলেন, রোটারিয়ান পিপি শেখ মনির হোসেন বাবুল, রোটারিয়ান মো. জামাল হোসেন, রোটারিয়ান শবেবরাত সরকার, শরীফ মো. আশ্রাফুল হক, আব্দুল বারী জমাদার মানিক, নুরুল আমিন খান আকাশ, রোটারিয়ান ডা. মাসুদ হাসান, রোটারিয়ান মোস্তাক আহমেদ, রোটারিয়ান ডাক্তার রাশেদা আক্তারসহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ।

পুলিশ সুপার মো. মিলন মাহমুদ পিপিএম (বার) বলেন, পৃথিবীর সকল ভালো কাজ রোটারি ক্লাব করে থাকে। এই প্রতিষ্ঠানটি সারা বিশ্বে মানবসেবায় কাজ করে যাচ্ছে।

রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল মানুষ এবং মানবতার কল্যানে বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। যার অংশ হিসেবে আজকে তারা অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেছে। এই মানবিক উদ্যোগের জন্যে আমি রোটারী ক্লাব অব
চাঁদপুর সেন্ট্রালের সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

এসময় চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদকে
রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সম্মানিত সদস্য করা হয় এবং তাঁকে ক্লাবের কোটপিন পরিয়ে দেয়া হয়।

উল্লেখ: রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল জনকল্যাণমুখী এবং মানবিক কাজ করে থাকে।
কিছুদিন আগে এই ক্লাবের পক্ষ থেকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে হুইল চেয়ার ও অক্সিমিটার প্রদান করা হয়। এছাড়াও হাসপাতালের রোগীদের সেবা সহায়তায় বিভিন্ন সহায়তা দেয়া হয়েছে। কার্যাক্রম আগামীতেও অব্যহত থাকবে বলে জানান রোটারী ক্লাব অব চাঁদপুর সেন্ট্রাল নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১