গরু ব্যবসায়ীতে অর্ধ কোটি টাকা লুট

মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১

সুমন আহমেদ, মতলব উত্তর
আপডেটঃ জুন ২৭, ২০২২ | ৭:৫৬ 59 ভিউ
সুমন আহমেদ, মতলব উত্তর
আপডেটঃ জুন ২৭, ২০২২ | ৭:৫৬ 59 ভিউ
Link Copied!
ডাকাত সবুজ গ্রেফতার -- পপুলার বিডিনিউজ

মেঘনা নদীতে ডাকাতিকালে নৌ-পুলিশ ও ডাকাত দলের সাথে গোলাগুলি হয়েছে। এতে ৪ ডাকাত আহত ও ১ জনকে আটক করেছে মোহনপুর নৌ-ফাঁড়ি পুলিশ।

২৭ জুন সোমবার সকালে মুন্সিগঞ্জের চিতলমারী এলাকা থেকে ট্রলার যোগে ৫০/৬০ জন গরু ব্যবসায়ী শহরমালী গরু বাজারে যায। এমন সময় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সীমান্তবর্তী মুন্সিগঞ্জের সদর থানাধীন বাংলা বাজার খাল সংলগ্ন মেঘনা নদীর মোহনায় এলে স্প্রিড বোর্ড নিয়ে ১৫ জন ডাকাত ব্যাবসায়ীদের উপর আক্রমণ করে।

নৌ-পুলিশ টহল দেয়া অবস্থায় এ দৃশ্য দেখে ডাকাতদের ধাওয়া করে। ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি করে। ওই সময় চারজন ডাকাত আহত হয়।

বিজ্ঞাপন

আহতরা হলেন, মুন্সিগঞ্জ জেলার সদর থানা এলাকার ইসমাইল (৩০), সলেমান (৪৫), খোরশেদ মাঝি (৩৪), সবুজ বেপারী (২৩)। আহত ডাকাত সদস্য সবুজ বেপারীকে গ্রেফতার করা হয়েছে। বাকি ডাকাত স্প্রীডবোড যোগে পালিয়ে যায়।

ডাকাত সবুজকে মতলব উত্তরের মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে। সীমানা নির্ধারণের পর চর আব্দুল্লাপুর ফাঁড়ি থানায় প্রেরণ করা হয়েছে।

ডাকাতির শিকার মুন্সিগঞ্জের গরু ব্যাবসায়ীরা বলেন, নৌ ডাকাত সরদার বাবলার নেতৃত্বে ডাকাতরা তাদের কাছ থেকে প্রায় অর্ধ কোটি টাকা নিয়ে গেছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে মোহনপুর নৌ-পুলিশের এসআই বাবুল বলেন, টহলরত অবস্থায় ডাকাতি দেখে ডাকাতদের ধরতে গেলে তারা গুলি করে। পাল্টা গুলি করে ১ জনকে আটক করা সম্ভব হয়েছে। বাকীরা স্প্রিডবোর্ড নিয়ে পালিয়ে যায়।

চাঁদপুর জেলা নৌ-পুলিশের এএসপি সার্কেল তোফাজ্জেল ও মুন্সিগঞ্জের এডিশনাল এসপি ঘটনাস্থল পরিদর্শন করেন, পরে ঠিকানা নিধারণ করে দেখে মুন্সিগন্জের চর আব্দুল্লাপুর এলাকায়, সীমানা জটিলতার কারণে চর আব্দুল্লাপুর নৌ-ফাঁড়ি থানায় একটি ডাকাতি মামলা করা হয়। পপুলার বিডিনিউজ,মতলব উত্তর, চাঁদপুর।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পরকীয়া প্রেমিকার দুই বছর, প্রেমিকের দেড় বছর কারাদণ্ড হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত
error: Content is protected !!