• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৩৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

মুক্তিপণের সাড়ে ১৬ লাখ টাকাসহ হাজীগঞ্জের বিপ্লব কুমিল্লায় গ্রেফতার, অপহৃত উদ্ধার

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১৭৩২ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
সাড়ে ১৬ লাখ টাকাসহ বিপ্লব গ্রেফতার

কুমিল্লার বন্ধুকে অচেতন করে টাকা হাতিয়ে নেয়ার ফাঁদ, সাড়ে ১৬ লাখ টাকাসহ র‌্যাবের জালে বন্দী হাজীগঞ্জের বিপ্লব, বন্ধু সোহেলকে উদ্ধার
পপুলার বিডিনিউজের একটি ডেস্ক রিপোর্ট বিস্তারিত জানাচ্ছি আমি নুরুন নাহার নিশি
কুমিল্লার কোতয়ালী থানা এলাকা থেকে মুক্তিপণের ১৬ লক্ষ ৫০ হাজার টাকাসহ অপহরণকারী সোহরাব হোসেন বিপ্লব(৩২) কে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১। র‌্যাব-১১ অপহৃত কাজী ওমর শরীফ ওরফে সোহেল(৩২) কে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে।

গত ০৭ জানুয়ারি অপহৃত সোহেলের বাবা কাজী আব্দুর রকিব কুমিল্লা র‌্যাব-১১ নিকট তার ছেলে নিখোঁজ হওয়ার বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ একটি ছায়া তদন্ত শুরু করে এবং মাঠ পর্যায়ে গোয়েন্দা তথ্য সংগ্রহ করে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ১০ জানুয়ারি রাতে কুমিল্লা জেলার কোতয়ালী থানার শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকার রেইসকোর্স ধানমন্ডি রোডে অভিযান পরিচালনা করে আসামী মোঃ সোহরাব হোসেন বিপ্লব (৩২) কে মুক্তিপনের ১৬ লক্ষ ৫০ হাজার টাকাসহ গ্রেফতার করে।

সোহরাব হোসেন বিপ্লব হাজীগঞ্জ উপজেলার ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের লাওকোরা গ্রামের মৃত শফিউল্লাহর ছেলে।

পপুলার বিডিনিউজকে র‌্যাব-১১র পাঠানো তথ্য থেকে জানা গেছে, সোহেল (৩২) ও বিপ্লব(৩২) এর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। সোহেলের পরিবারের টাকার লোভে গভিরভাবে সম্পর্ক তৈরী করে। ৭ জানুয়ারি লাভ জনক ব্যবসার কথা বলে বিপুল পরিমান টাকা নিয়ে বিপ্লবের কাছে চলে আসতে বলা হয়। সোহেল সহজ সরল মনোভাবের হওয়ায় বিপ্লবের প্রলোভনে পড়ে । সোহেল সেইমতে প্রায় ১৭ লক্ষ টাকা নিয়ে বিপ্লব এর ভাড়া বাসা কুমিল্লা রেইসকোর্সের বাসায় যায়। সেখানে বিপুল পরিমান অর্থ দেখে নিজেকে সামলাতে না পেরে ভিকটিমের অর্থ আত্মসাৎ করার ফন্দি করতে থাকে এবং ভিকটিমকে খাবারে সাথে বিভিন্ন প্রকার ঔষধ সেবন করায়। যার কারনে ভিকটিম শারীরিকভাবে দূর্বল হয়ে পড়ে এবং অতিরিক্ত ঘুমে অচেতন হয়ে থাকে। ভিকটিম শারীরিকভাবে অসুস্থবোধ করা এবং ঘুমে অচেতন থাকায় তার পরিবারের সাথে যোগাযোগ করতে পারেনি। ১০ জানুয়ারী দুপুরে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার এনায়েতপুর নামকস্থানে অচেতন অবস্থায় সোহেলকে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ খবর দেয়।

র‌্যাব-১১ উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। পপুলার বিডিনিউজ, কুমিল্লা

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১