মার্বেল শিট আনলোডিং করার সময় দুর্ঘটনা শিকার

মালদ্বীপে মারা গেলেন হাজীগঞ্জের খোকন মল্লিক 

আব্দুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে
আপডেটঃ জুন ১৪, ২০২২ | ৮:৫৮ 108 ভিউ
আব্দুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে
আপডেটঃ জুন ১৪, ২০২২ | ৮:৫৮ 108 ভিউ
Link Copied!
প্রবাসী মোঃ খোকন মল্লিক -- পপুলার বিডিনিউজ
মালদ্বীপ আইজি এমএইচ হাসপাতালে গত দুদিন যাবত চিকিৎসাধীন থাকা প্রবাসী মোঃ খোকন মল্লিক (৪০) মঙ্গলবার বিকেল পাঁচটায় মৃত্যু বরণ করেন। মৃত প্রবাসী মোঃ খোকন মল্লিক  চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার নোয়াপাড়া গ্রামের বাসিন্দা। মোঃ নাজিমুদ্দিন মল্লিক এর তৃতীয় সন্তান ছিলেন তিনি। মরহুম খোকন মল্লিক গত তিন বছর যাবত অবৈধভাবে মালদ্বীপের বিভিন্ন কোম্পানিতে ডেইলি কাজে কর্মরত ছিলেন।
গত (১২ জুন) মালদ্বীপের রাজধানী পার্শ্ববর্তী হুলেমালের দ্বিতীয় শহরের কাস্টমসে আসা কনটেইনার থেকে মার্বেল শিট আনলোডিং করার সময় দুর্ঘটনাবশত মার্বেল শিটগুলো প্রবাসী দুই বাংলাদেশির উপরে পড়ে যায়। তাদের চিৎকারে তাৎক্ষণিক কর্মরত প্রবাসী ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রবাসী মোঃ জয়নালকে (৩৫) মৃত ঘোষণা করেন। মৃত মোঃ জয়নালে গ্রমের বাড়ি গাজীপুর জেলা, কাপাশিয়া থানার ভাকওয়াদি গ্রামে। মোঃ সালাম পালয়ান এর প্রথম পুত্র ও তিনি দুই কন্যা সন্তান এর জনক ছিলেন।
অপরদিকে আশংকা জনক অবস্থায় দ্বিতীয় প্রবাসী মোঃ খোকন মল্লিককে দ্রুত জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। মৃত মোঃ খোকন মল্লিক গত দুদিন যাবত হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ বিকেল পাঁচটায় না ফেরার দেশে চলে গেলেন।
আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ সংগঠন এর সভাপতি মোঃ হোসেন সুমন  গভীরভাবে শোক প্রকাশ করেন।
বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে প্রবাসী বাংলাদেশি মোঃ জয়নাল এবং মোঃ খোকন মল্লিক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শোকবার্তায় বলা হয়, প্রবাসী দুই ভাইয়ের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত এবং দুঃখভারাক্রান্ত (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমরা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কচুয়ায় টার্মিনাল ছাড়াই বাস ও ট্রাকের টোল আদায় করছে পৌর কর্তৃপক্ষ খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ ৪০ জনের মনোনয়নপত্র দাখিল কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা চাঁদপুরে সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটসহ ৪ বিভাগের কোথাও কোথাও অতি ভারি বর্ষণের আভাস সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি করোনায় দুই হাজারের বেশি শনাক্ত, মৃত্যু ৩ জনের দ্বিতীয় দিনে পদ্মা সেতুতে প্রায় দুই কোটি টাকার টোল আদায় ওভারপাস নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা হাজীগঞ্জে যানজট নিরসনে হকার পুনর্বাসন করা হবে সম্পত্তি লীজ এনে দেদারছে মাটি ও গাছ বিক্রি করছেন বড়কুলের গোপী সাহা তিন লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি! সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার