পানিতে ডুবে শিশুর মৃত্যু চাঁদপুরে বেশি

মতলবে ডোবায় ডুবে প্রাণ গেল দুই শিশুর

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২, ২০২২ | ৮:৩৪ 84 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ২, ২০২২ | ৮:৩৪ 84 ভিউ
Link Copied!
দিঘলদী গ্রামের মিজান মৃধার ছেলে মিনহাজ (৩) ও একই গ্রামের মুক্তার মিজি হামজালা (৩)। -- পপুলার বিডিনিউজ

মতলব দক্ষিণ খেলার ছলে খাদের পানিতে ডুবে দুই ছেলে শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০২ জুন) বেলা সাড়ে ১১টার সময় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মুন্সিরহাট দিঘলদী গ্রামের মিজি বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুই ছেলে শিশু হলো, উপজেলার দিঘলদী গ্রামের মিজান মৃধার ছেলে মিনহাজ (৩) ও একই গ্রামের মুক্তার মিজি হামজালা (৩)।

দিঘলদী গ্রামের বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী আল আমিন বলেন, মিনহাজ ও হামজালা সমবয়সী হওয়ায় তারা প্রায়ই এক সাথে খেলাধুলা করে। দুই শিশুর মা বাড়ির কাজে রান্নাঘরে ব্যস্ত ছিল। ওই সময় তারা বাড়ির ওঠোনে খেলছিল। খেলার ছলে বাড়ির সকলের অগোচরে খাদের পানিতে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের একপর্যায় খাদের মধ্যে থেকে ডুবন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরবর্তীতে দ্রুত আমি তাদেরকে চাঁদপুর আড়াইশ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত জানান।

বিজ্ঞাপন

একই সাথে দুই পরিবারের দুই ছেলে শিশু পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনায় পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. অনিমেষ চক্রবর্তী বলেন, দুই শিশুকে আনার অনেক আগেই তাদের মৃত্যু হয়েছে। বর্ষার এই মৌসুমে পরিবারের আরো সচেতন হওয়া উচিত। মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দিন মিয়া বলেন, পানিতে পড়ে দুই শিশুর মৃত্যুর বিষয়টি আমরা অবগত নই।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কচুয়ায় টার্মিনাল ছাড়াই বাস ও ট্রাকের টোল আদায় করছে পৌর কর্তৃপক্ষ খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ ৪০ জনের মনোনয়নপত্র দাখিল কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা চাঁদপুরে সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটসহ ৪ বিভাগের কোথাও কোথাও অতি ভারি বর্ষণের আভাস সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি করোনায় দুই হাজারের বেশি শনাক্ত, মৃত্যু ৩ জনের দ্বিতীয় দিনে পদ্মা সেতুতে প্রায় দুই কোটি টাকার টোল আদায় ওভারপাস নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা হাজীগঞ্জে যানজট নিরসনে হকার পুনর্বাসন করা হবে সম্পত্তি লীজ এনে দেদারছে মাটি ও গাছ বিক্রি করছেন বড়কুলের গোপী সাহা তিন লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি! সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার