হাতকড়াসহ জানাজা থেকে পালিয়ে পলাতক ছিল

বাকিলার সেই ১৯ মাদক মামলার আসামী জাকির গ্রেফতার

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ২২, ২০২২ | ১১:৫৭ 62 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ২২, ২০২২ | ১১:৫৭ 62 ভিউ
Link Copied!
ইয়াবাসহ জাকির গ্রেফতার -- পপুলার বিডিনিউজ

পুলিশের কাছ থেকে হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যাওয়া ১৯ মাদক মামলার পলাতক আসামী জাকির হোসেন (৩৮) গ্রেফতার হয়েছে। গ্রেফতারের সময় তার কাছ থেকে ৩০৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে । সে হাজীগঞ্জের বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। তার নামে মাদক আইনে আরেকটি মামলা দায়ের করে পুলিশ।

পুলিশ জানায়, বাকিলা বাজারের ফকির বাজার সড়ক থেকে মঙ্গলবার সন্ধ্যা রাতে শতাধিক পিস ইয়াবাসহ খলাপাড়া গ্রামের চিডা মিন্ত্রীর ছেলে কবিরকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে জাকিরকে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল বাজার এলাকা থেকে কৌশলে গ্রেফতার করা হয়।

জাকির হাজীগঞ্জ থানায় মামলা গুলো নং০২(০২)২২,ধারা-১৪৩/১৪৭/১৮৬/৩৩২/৩৫৩/২২৪/২২৫ পেনাল কোড এর এজাহারভূক্ত ০১ নং আসামী এবং জিআর নং-১৬৫/১৬ এর ওয়ারেন্টভুক্ত আসামী সে।

বিজ্ঞাপন

অভিযানের নেতৃত্ব দেন হাজীগঞ্জ থানার উপ পরিদর্শক মিছবাহুল আলম চৌধুরী ও প্রভাকর বড়ুয়াসহ সঙ্গীয় ফোর্স।

পুলিশ আরো জানান, কয়েক মাস আগে গোপনে ১৯ মাদক মামলার আসামী জাকির বাকিলা বাজার এলাকায় একটি জানাজা অংশ নেয়। সেখান থেকে হাজীগঞ্জ থানার উপ সহকারী পুলিশ পরিদর্শক মোজাম্মেল গ্রেফতার করে হাতকড়া পড়ায় জাকিরকে। এ সময় জাকিরকে জানাজায় অংশ গ্রহনে একটু সুযোগ দেয়ার জন্য জানাজায় অংশগ্রহনকারী তার কয়েক সহযোগী অনুরোধ করে। স্থানীয়দের অনুরোধে জানাজা অংশ নেবার সুযোগ দেয় পুৃলিশ অফিসার মোজাম্মল। পুলিশ অফিসার মোজাম্মলের সরলতার সুযোগ নিয়ে জানাজা চলাকালে জাকির তার সহযোগিদের সহযোগিতায় পুলিশ মারধর করে হাতকড়াসহ পালিয়ে যায়। সেই ঘটনায় দায়ের করা মামলায় জাকির ১ নং আসামী। ঘটনার দিনই পুলিশ হাতকড়া উদ্ধার করে। উক্ত মামলার অপর আসামীরা ইতিমধ্যে জামিনে রয়েছে। সেই ঘটনায় পুলিশ অফিসার মোজাম্মেল ক্লোজ হন। এতোদিন জাকির পলাতক ছিলেন।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কচুয়ায় টার্মিনাল ছাড়াই বাস ও ট্রাকের টোল আদায় করছে পৌর কর্তৃপক্ষ খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ ৪০ জনের মনোনয়নপত্র দাখিল কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা চাঁদপুরে সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটসহ ৪ বিভাগের কোথাও কোথাও অতি ভারি বর্ষণের আভাস সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি করোনায় দুই হাজারের বেশি শনাক্ত, মৃত্যু ৩ জনের দ্বিতীয় দিনে পদ্মা সেতুতে প্রায় দুই কোটি টাকার টোল আদায় ওভারপাস নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা হাজীগঞ্জে যানজট নিরসনে হকার পুনর্বাসন করা হবে সম্পত্তি লীজ এনে দেদারছে মাটি ও গাছ বিক্রি করছেন বড়কুলের গোপী সাহা তিন লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি! সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার