• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

ফেন্সিডিল ও গাঁজাসহ চাঁদপুরের মাসুদ গ্রেফতার

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১৬০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

র‌্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক জেলার সদর দক্ষিন থানা এলাকা থেকে ৩৯৫ বোতল ফেন্সিডিল এবং ২০ কেজিগাঁসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৩ জানুয়ারি ২০২২ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিন থানাধীন রেলক্রসিং এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে উক্ত অভিযানে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৩৯৫ বোতল ফেন্সিডিল এবং ২০ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ চাঁদপুর জেলার সদর থানার খলিশাদুলী গ্রামের মোঃ মোস্তফা সিকদার এর ছেলে মোঃ মাসুদুর রহমান(৪২)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল এবং গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিন মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১