দেশীয় অস্ত্রসহ ৪ যুবক, ১৫০০ পিস ইয়াবাসহ ১ বিক্রেতা ও ৫০০ গ্রাম গাঁজাসহ অন্য ১জন আটক

ফরিদগঞ্জে মাদক ও দেশীয় অস্ত্রসহ আটক ৬

ফরিদগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ জুন ১৪, ২০২২ | ১০:৩৫ 46 ভিউ
ফরিদগঞ্জ প্রতিনিধি
আপডেটঃ জুন ১৪, ২০২২ | ১০:৩৫ 46 ভিউ
Link Copied!

চাঁদপুরের ফরিদগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৪ যুবক, ১৫০০ পিস ইয়াবাসহ ১ বিক্রেতা ও ৫০০ গ্রাম গাঁজাসহ অন্য ১জনকে আটক করা হয়েছে।

রোববার এসআই মো. একরামুল হক সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের পশ্চিম সন্তোষপুর এলাকার রাড়ি বাড়ির মসজিদের সংলগ্ন পুকুরের পশ্চিম পার্শ্বের কবরস্থানের পাশে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে ১টি লোহার তৈরী ছুরি, ১টি ছোরা (লম্বা ১১.৫ ইঞ্চি), ১টি দা, ১টি লোহার তৈরী হাতল ওয়ালা মোটা রড, ১টি চিকন লোহার রড, ১টি টিপ ছুরিসহ মো. সাগর হোসেন (১৯), মো. অভি হোসেন (১৯) ও মোশারফ ভুঁইয়া (১৯) এবং মোঃ রায়হান মাল (১৯) কে আটক করা হয়েছে।

এদিকে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহীদ হোসেনের নির্দেশে এসআই মশিউর আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের টোরা মুন্সিরহাট এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি মো. মাসুদ রানা ওরফে সাদ্দাম হোসেন (২৮) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করেছে। আটককৃত মাদক কারবারী সাদ্দাম সুবিদপুর পশ্চিম ইউনিয়নের চৌরাঙ্গা এলাকার উত্তর মজুমদার বাড়ির নুরুল আমিনের ছেলে।

বিজ্ঞাপন

একই দিনে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নির্দেশে এসআই আবদুল কুদ্দুস সঙ্গীয় অফিসার ফোর্সসহ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের নিলাম বাড়ি ব্রিজের পূর্ব পাশে অভিযান পরিচালনা করে মো. ওমর ফারুক খাঁন (৪৫) কে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে। আটকৃত মাদক কারবারি ফারুক খান বালিথুবা পূর্ব ইউনিয়নের বালিথুবা ঘাটের বাড়ির মৃত সেকান্দরের ছেলে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ জানান, পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ দুই জনকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া দেশীয় অস্ত্রসহ ৪ যুবককে আটকত করে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কচুয়ায় টার্মিনাল ছাড়াই বাস ও ট্রাকের টোল আদায় করছে পৌর কর্তৃপক্ষ খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ ৪০ জনের মনোনয়নপত্র দাখিল কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা চাঁদপুরে সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটসহ ৪ বিভাগের কোথাও কোথাও অতি ভারি বর্ষণের আভাস সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি করোনায় দুই হাজারের বেশি শনাক্ত, মৃত্যু ৩ জনের দ্বিতীয় দিনে পদ্মা সেতুতে প্রায় দুই কোটি টাকার টোল আদায় ওভারপাস নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা হাজীগঞ্জে যানজট নিরসনে হকার পুনর্বাসন করা হবে সম্পত্তি লীজ এনে দেদারছে মাটি ও গাছ বিক্রি করছেন বড়কুলের গোপী সাহা তিন লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি! সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার