নোয়াখালীতে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মে ৭, ২০২২ | ১২:৪৩ 185 ভিউ
পপুলার বিডিনিউজ ডেস্ক
আপডেটঃ মে ৭, ২০২২ | ১২:৪৩ 185 ভিউ
Link Copied!

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজন যমজ ভাই ও অপরজন তৃতীয় শ্রেণির স্কুলছাত্রী। শুক্রবার দুপুর ও বিকেলে সেনবাগ পৌরসভার বিন্নাগনি গ্রামের অলি কোম্পানির বাড়িতে এবং ডমুরুয়া ইউনিয়নের জিরুয়া গ্রামের পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো বিন্নাগনি গ্রামের অলি কোম্পানির বাড়ির মোহাম্মদ মোস্তফার দুই যমজ শিশু মো. আলিফ হোসেন (৩) ও মো. মাহির হোসেন (৩) এবং জিরুয়া গ্রামের পাটোয়ারী বাড়ির কুয়েতপ্রবাসী মহিন উদ্দিনের মেয়ে মাইশা আক্তার (১০)। মাইশা স্থানীয় জিরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় বাসিন্দা মো. সালাহ উদ্দিন  বলেন, শুক্রবার দুপুরে অলি কোম্পানির তিন বছরের দুই শিশুকে দীর্ঘ সময় না দেখে পরিবারের সদস্যদের সন্দেহ হয়। তাৎক্ষণিক তাঁরা বিভিন্ন দিকে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে বেলা তিনটার দিকে বাড়ির পুকুরে দুই শিশুর লাশ ভেসে ওঠে। পরে তাঁরা শিশু দুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

অন্যদিকে জিরুয়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ জাহাঙ্গীর আলম  বলেন, শুক্রবার বিকেলে গ্রামের পাটোয়ারী বাড়ির প্রবাসী মহিন উদ্দিনের মেয়ে মাইশা আক্তার বাড়ির পুকুরের পাড়ে খেলতে যায়। এরপর বেশ কিছুক্ষণ তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে তাঁরা বাড়ির পুকুরে খোঁজাখুঁজি করে অচেতন অবস্থায় মাইশাকে উদ্ধার করেন। উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মাইশাকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে পানিতে ডুবে যমজ শিশুসহ তিন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন পাটোয়ারী। তিনি  বলেন, পরিবারের সদস্যদের অগোচরে বিন্নাগনি গ্রামের দুই শিশু বাড়ির পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে শিশু দুটির লাশ ভেসে ওঠে। এ ছাড়া জিরুয়া গ্রামেও এক শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে বলে তিনি শুনেছেন। তবে এ ঘটনা দুটির বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

সূত্র: প্রথম আলো

বিজ্ঞাপন

E/N

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
কচুয়ায় টার্মিনাল ছাড়াই বাস ও ট্রাকের টোল আদায় করছে পৌর কর্তৃপক্ষ খাদেরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ ৪০ জনের মনোনয়নপত্র দাখিল কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা কিশমিশ খাওয়ার ৫ স্বাস্থ্য উপকারিতা চাঁদপুরে সারা ফাউন্ডেশনের পক্ষে থেকে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ সিলেটসহ ৪ বিভাগের কোথাও কোথাও অতি ভারি বর্ষণের আভাস সাকিবের ‘আগ্রাসী ভাবনা’র সঙ্গে শতভাগ একমত মাশরাফি করোনায় দুই হাজারের বেশি শনাক্ত, মৃত্যু ৩ জনের দ্বিতীয় দিনে পদ্মা সেতুতে প্রায় দুই কোটি টাকার টোল আদায় ওভারপাস নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর মতলব উত্তরে দুই সন্তানের জননীর আত্মহত্যা হাজীগঞ্জে যানজট নিরসনে হকার পুনর্বাসন করা হবে সম্পত্তি লীজ এনে দেদারছে মাটি ও গাছ বিক্রি করছেন বড়কুলের গোপী সাহা তিন লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি! সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার