রাসূল (সা.) ও তার সহধর্মিণীকে নিয়ে কুটুক্তির প্রতিবাদে 

নবীজীকে কটুক্তি করায় উয়ারুক বাজারে বিক্ষোভ মিছিল

পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১৪, ২০২২ | ৯:০৮ 39 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট চাঁদপুর
আপডেটঃ জুন ১৪, ২০২২ | ৯:০৮ 39 ভিউ
Link Copied!

মহানবী (সা.) ও তার সহধর্মিনী আয়েশা সিদ্দিকা (রা.)’র শানে কটুক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে শাহরাস্তি টামটা উত্তর-দক্ষিণ ইউনিয়নে পক্ষ থেকে ভারতীয় সকল পণ্য বয়কট করার আহবান।

মঙ্গলবার বিকালে বিক্ষোভ মিছিলটি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের উয়ারুক বাজার প্রদক্ষিণ করে রাড়া মাদ্রাসা এসে মানববন্ধন করেন। মিছিলে শ্লোগানে শ্লোগানে হযরত মুহাম্মদ (সা.) ও তাঁর সহ-ধর্মীনি হযরত আয়েশা সিদ্দিকা (রা.) শানে কটুক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে তীব্র নিন্দা জানানো হয়।।

বিক্ষোভ মিছিল পরিচালনা করেন মাওলানা ইসাক মাহমুদ ওইসময় বক্তব্য রাখেন মাওলানা হাবিবুর রহমান মাওলানা কাজী ওমর ফারুক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিক্ষোভ মিছিল এর সভাপতি হযরত মাওলানা ওবায়দুর রহমান, মুহতামিম রারা মাদ্রাসা আরো উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল হাসান। হাফেজ মাওলানা ফিরোজ। মাওলানা রবিউল। মোঃ সাদ্দাম হোসেন প্রধানিয়া প্রমুখ। বিক্ষোভ মিছিল থেকে ভারতীয় সকল পণ্য বয়কটের আহবান জানানো হয়।

বিজ্ঞাপন

গত সপ্তাহে ভারতের একটি টেলিভিশনে বিতর্কে অংশ নিয়ে রাসূল (সা.) ও তার সহধর্মিণী আয়েশা সিদ্দিকা(রা.)-কে নিয়ে অবমাননাকর বক্তব্য দেন বিজেপির মুখপাএ নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল। পপুলার বিডিনিউজ, শাহরাস্তি, চাঁদপুর

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার কচুয়ায় ইঁদুরের ঔষুধ খেয়ে শিশুর মৃত্যু পদ্মা সেতু ২১ জেলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে : প্রধানমন্ত্রী দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই: ওসি জোবাইর সৈয়দ স্কুলের দেয়াল নিম্নমানের হওয়ায় ভেঙে দিলেন ইউএনও নাট খুলে টিকটক: বায়েজিদ আটক হাসপাতালে দুই দিন যাবত নেই পানি, খাবারের মান নিয়ে প্রশ্ন রোগীদের মতলবের এসএসসি-৮৬ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত ৮০ হাজার টাকার মাদকদ্রব্যসহ টোরাগড় থেকে গ্রেফতার দুই পদ্মা সেতু মানুষের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মেলবন্ধন সহজতর হবে আগামী দিনের নেতৃত্ব দিতে তৈরি হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর তেলের দাম নিয়ে দু-এক দিনের মধ্যে সুখবর পদ্মা সেতু খুলে দেয়ার পর সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি তোলার হিড়িক ছাগল চুরির দায়ে মতলবে হাজীগঞ্জের দুই যুবক গ্রেফতার করোনা শনাক্ত ১৬শ ছাড়ালো, আরও ২ জনের মৃত্যু