হাজীগঞ্জে গন্ধবপুর উত্তরে বিট পুলিশিং সভা

দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই: ওসি জোবাইর সৈয়দ

তোফায়েল আহম্মেদ
আপডেটঃ জুন ২৭, ২০২২ | ৩:৪৯ 57 ভিউ
তোফায়েল আহম্মেদ
আপডেটঃ জুন ২৭, ২০২২ | ৩:৪৯ 57 ভিউ
Link Copied!

দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই বললেন ওসি জোবাইর সৈয়দ।

‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এই শ্লোগানে হাজীগঞ্জ উপজেলার ৯নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়নের তারালিয়া এলাকায় বিট পুলিশিংয়ের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর আয়োজনে তারালিয়া বাজারের পাশে বালুর মাঠে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী অলিউল্লাহর সভাপতিত্বে বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জোবাইর সৈয়দ।

তিনি বলেন, কোন দুষ্কৃতিকারী হাজিগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই। কোন খারাপ কাজে ইন্দনদাতা মদদদাতাও নিস্তার পাওয়ার কোনো সুযোগ নেই।

আপনারা যদি মনে করেন কারো ছেলে কারো নাতি। বলে কি হবে না এ ধরনার ভুল আমি বিশ্বাস করি এই কথাগুলো তাদের কানে যাচ্ছে আমি প্রকাশ্যে চ্যালেঞ্জ করে যাচ্ছি এগুলো সুযোগ নেই এখানে যদি থাকতে হয় সুনাগরিক হিসেবে থাকতে হবে।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক খালেকুজ্জামান শামীম, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সফিউল্যা, উন্নয়ন কমিটির সদস্য আলী আহমেদ ভূঁইয়া, সাবেক ছাত্র নেতা ও ইউপি সদস্য ফিরোজ আহমেদ হিরা, আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম, ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক নুর নবী সোহেল, শিক্ষক মোজাম্মেল হক কাজল, মহিলা ইউপি সদস্য সাহানাজ বেগম, সাবেক ইউপি সদস্য আব্দুর রব। বিট পুলিশিং সভা পরিচালনা করেন হাজিগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুল আজিজ। এসময় উপ-পরিদর্শক আবুল খায়ের সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ বিট পুলিশিং এর সদস্যবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে ওসি মো: জোবাইর সৈয়দ কাকৈরতলা জনতা কলেজ ও জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ে শিখার্থীদের সাথে মতবিনিময় করেন।

H/N

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পরকীয়া প্রেমিকার দুই বছর, প্রেমিকের দেড় বছর কারাদণ্ড হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত
error: Content is protected !!