• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০৪ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

তুলপাই দারাশাহী উবিতে অভিবাবক সদস্য পদপ্রার্থী ইসমাইল হোসেন

পপুলার বিডিনিউজ ডেস্ক / ১০৪ বার পঠিত
আপডেট : সোমবার, ২২ নভেম্বর, ২০২১

শিক্ষা শিক্ষা শিক্ষা চাই শিক্ষা ছাড়া উপায়ই নাই,শিক্ষার আলো প্রতিটি ঘরে ঘরে জ্বালো,এ স্লোগান কে সামনে রেখে,আসছে আগামী বৃহস্পতিবার কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে অভিবাবক সদস্য পদপ্রার্থী হচ্ছেন, মোঃ ইসমাইল হোসেন।

এদিকে মোঃ ইসমাইল হোসেন কচুয়া উপজেলা শ্রমিকলীগের দপ্তর সম্পাদক, ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও দারাশাহী তুলপাই বাজার কমিটির সাধারণ সম্পাদক। তিনি তার জীবনে ছাত্র ছাত্রীদের অভিভাবকদের স্নেহতুল্য, যার নিকট অভিভাবকরা তাদের দাবি দাবা এবং স্কুলের উন্নয়নশীল ও শিক্ষার ক্ষেত্রে মানসম্মত বাড়ানোই তার প্রদান লক্ষ্য থাকবে । এ জন্য তিনি ছাত্র ছাত্রীদের সকল অভিভাবকদের কাছে দোয়া ও আর্শীবাদ চেয়েছেন।

তিনি তার বক্তব্যে বলেন,আমি আপনাদেরই একজন সন্তান,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বুকে নিয়ে ও দেশরত্ন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে শিক্ষার বিষয় যিনি সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন ,তার হাতকে শক্তিশালী করতে, আমি সেই প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে উন্নয়ন শীল শিক্ষা ব্যবস্থা গড়তে,আগামী বৃহস্পতিবার তুলপাই দারাশাহী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে আমাকে অভিবাবক সদস্য পদে,পদপ্রার্থী হয়েছি, তাই আপনাদের মূল্যবান ভোট দিয়ে ৩ নাম্বারে বিপুল ভোটে জয় যুক্ত করে,আধুনিকতার শিক্ষার মান গড়ে তুলার সুযোগ করে দিন।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১