• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

তালাকপ্রাপ্ত স্ত্রীর পক্ষের হামলা: প্রকাশিত সংবাদের প্রতিবাদ

পপুলার বিডিনিউজ ডেস্ক / ২৪৫ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২১ মে, ২০২১
হাজীগঞ্জ
হাজীগঞ্জ

গত ১৬ মে পপুলারবিডিনিউজে প্রকাশিত
হাজীগঞ্জ তালাকপ্রাপ্ত স্ত্রীর পক্ষের হামলা 999 নম্বরে কল করে উদ্ধার সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছেন রেহানার ভগ্নিপতি আনোয়ার হোসেন ও হেলাল।
 এক প্রতিবাদলিপিতে আনোয়ার হোসেন জানান, ঘটনার দিন হট্টগোলের খবর পেয়ে আনোয়ার হোসেন ও হেলাল ঘটনাস্থলে যায়।সেখানে কোন মারা মারির ঘটনা ঘটেনি। কেউ রক্তাক্ত জখম হয়নি। তারা দুজন সেখানে গিয়ে উভয় পক্ষকে শান্ত করে। উক্ত প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান আনোয়ার হোসেন ও হেলাল।
আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১