• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

ঢাকাই ছবিতে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক / ১৮৭ বার পঠিত
আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
অভিনেত্রী শ্রাবন্তী [ছবি: সংগৃহীত]

প্রথমবারের মতো চিত্রনায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করতে আসছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ‘জখম’ শিরোনামের একটি ছবিতে জুটি বাঁধবেন তারা। ছবিটিতে অপু বিশ্বাস ও জায়েদ খানের অভিনয়ের কথা থাকলেও ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছেন অপু। সেই জায়গাতেই শ্রাবন্তীকে নেওয়া হয়েছে বলে জানান নির্মাতা অপূর্ব রায়।

তিনি বলেন, ‘পরিকল্পনা ছিল জায়েদ খান ও অপু বিশ্বাসকে নিয়ে ছবিটি বানাবো। কিন্তু অপু সরে দাঁড়িয়েছেন। আমরা তো আর বসে থাকতে পারি না। তাই কলকাতার শ্রাবন্তীকে নিয়েছি।’ শুধু নায়িকা নয়, নায়কের বোনের ভূমিকায়ও ছবিটিতে দেখা যাবে কলকাতার গুণী অভিনেত্রী ঋতুপর্ণাকে। দেশে অনেক সিনিয়র শিল্পী থাকার পরও কেন কলকাতার শিল্পী এ ভূমিকায়?-এমন প্রশ্নে নির্মাতা বলেন, ‘আমরা এই ছবিতে নায়কের বোনের জন্যও বাংলাদেশের অনেক গুণী ও নামি অভিনেত্রীদের কাছে প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু তাদের সঙ্গে কথা বলে হতাশ হয়েছি। অনেকে এখনো নায়িকা হতে চান। অথচ গল্প ও চরিত্র পছন্দ হওয়াতেই চরিত্রটি করেতে রাজি হয়ে গেছেন কলকাতার নন্দিত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

ভারতীয় বাংলা চলচ্চিত্রের সফল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম

 

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ‘সোনার চর’ নামের একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। ‘সোনার চর’ ছবিটিতে জায়েদ ছাড়াও চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানীর মতো জনপ্রিয় তারকার দেখা মিলবে।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১