টোরাগড়-কংগাইশে সংঘর্ষ: মঞ্জুরুল হকের বিবৃতি

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ এপ্রিল ১৯, ২০২১ | ১১:২২ 429 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ এপ্রিল ১৯, ২০২১ | ১১:২২ 429 ভিউ
Link Copied!

হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় ও কংগাইশ এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। রোববার রাতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের টোরাগড় এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ায় আতংক সৃষ্টি হয়। ওই ঘটনায় দুইজন আহত হয়েছে।

ওই ঘটনায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তাফা কামাল সাংবাদিকদের কাছে মঞ্জুরুল হক তালুকদার, শাহ্পরান ও মাসুদ তারা হেফাজত নেতা ও সংঘর্ষের ইন্ধনদাতা হিসেবে উল্লেখ করে। বিষয়টি বালু ব্যবসায়ী মঞ্জুরুল হকের দৃষ্টিতে আসে। এ বিষয়ে সোমবার তিনি পপুলার বিডিনিউজকে একটি বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে তিনি বলেন, তার বিরুদ্ধে যেসব তথ্য উপস্থাপিত হয়েছে এমন কোন কর্মকাণ্ডের সাথে তিনি জড়িত নয়। ঘটনার সময় তিনি তার বাড়ির সম্মুখে মসজিদের তারাবির নামাজ পড়া অবস্থায় ছিলেন। মারামারি ঘটনায় সম্পৃক্ততা নেই বলে তিনি দাবি করেন।

বিজ্ঞাপন

তিনি আরো জানান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তাফা কামাল বিগত দিনেও বিভিন্ন সময় মঞ্জুরুল হক তালুকদার মঞ্জু নাম উল্লেখ করে বিভিন্ন তালিকা ও ঘটনায় জড়ানোর চেষ্টা করে আসছেন।

এমন কর্মকাণ্ডের ঘটনায় কেউ বিভ্রত না হওয়ার আহবান জানিয়ে মঞ্জুরুল হক তালুকদার বলেন, আমি ব্যবসা করে আসছি। আমার এখানে কেউ কোন মারামারি ঘটনায় কখনও জড়ায়নি। এমন মিথ্যা ও স্বার্থান্বেষী মহল থেকে সবাই দূরে থাকার অনুরোধ করেন তিনি।

বিজ্ঞাপন

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পরকীয়া প্রেমিকার দুই বছর, প্রেমিকের দেড় বছর কারাদণ্ড হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত
error: Content is protected !!