• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

টোরাগড়-কংগাইশে সংঘর্ষ: মঞ্জুরুল হকের বিবৃতি

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ৩০৪ বার পঠিত
আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

হাজীগঞ্জ পৌরসভার টোরাগড় ও কংগাইশ এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে। রোববার রাতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের টোরাগড় এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ায় আতংক সৃষ্টি হয়। ওই ঘটনায় দুইজন আহত হয়েছে।

ওই ঘটনায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তাফা কামাল সাংবাদিকদের কাছে মঞ্জুরুল হক তালুকদার, শাহ্পরান ও মাসুদ তারা হেফাজত নেতা ও সংঘর্ষের ইন্ধনদাতা হিসেবে উল্লেখ করে। বিষয়টি বালু ব্যবসায়ী মঞ্জুরুল হকের দৃষ্টিতে আসে। এ বিষয়ে সোমবার তিনি পপুলার বিডিনিউজকে একটি বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে তিনি বলেন, তার বিরুদ্ধে যেসব তথ্য উপস্থাপিত হয়েছে এমন কোন কর্মকাণ্ডের সাথে তিনি জড়িত নয়। ঘটনার সময় তিনি তার বাড়ির সম্মুখে মসজিদের তারাবির নামাজ পড়া অবস্থায় ছিলেন। মারামারি ঘটনায় সম্পৃক্ততা নেই বলে তিনি দাবি করেন।

তিনি আরো জানান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তাফা কামাল বিগত দিনেও বিভিন্ন সময় মঞ্জুরুল হক তালুকদার মঞ্জু নাম উল্লেখ করে বিভিন্ন তালিকা ও ঘটনায় জড়ানোর চেষ্টা করে আসছেন।

এমন কর্মকাণ্ডের ঘটনায় কেউ বিভ্রত না হওয়ার আহবান জানিয়ে মঞ্জুরুল হক তালুকদার বলেন, আমি ব্যবসা করে আসছি। আমার এখানে কেউ কোন মারামারি ঘটনায় কখনও জড়ায়নি। এমন মিথ্যা ও স্বার্থান্বেষী মহল থেকে সবাই দূরে থাকার অনুরোধ করেন তিনি।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১