• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

আশিক বিন রহিম / ৮৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ জানুয়ারী উপজেলা পরিষদ সভাকক্ষে নতুন বছরের এই প্রথম সভা অনুষ্ঠিত হয়।

নতুন বছরকে সামনে রেখে সদর উপজেলা পরিষদের গুরুত্বপূর্ণ এই মাসিক সাধারণ সভায় ভার্চুয়ালী যুক্ত হন উপজেলা পরিষদের উপদেষ্টা এবং শিক্ষামন্ত্রী ও ডা. দীপু মনি এমপি।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা সুলতানা প্রমুখ।

সভার শুরুতেই সদস্য অনুষ্ঠিত চাঁদপুর সদর উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় চাঁদপুর সদর উপজেলার ১৪ টি ইউনিয়নে সরকারের চলমান উন্নয়ন কর্মকাণ্ডের অগ্রগতি, নতুন করে উন্নয়ন পরিকল্পনা এবং বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন, ৮নং বাগাদী ইউপির চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লাল, ১৪নং রাজরাজেশ্বর ইউপির চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, ২নং আশিকাটি ইউপির চেয়ারম্যান বিল্লাল হােসেন পাটওয়ারী, ৫নং রামপুর ইউপির চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ৬নং মৈশাদী ইউপির চেয়ারম্যান, ১১নং ইব্রাহীমপুর ইউপির চেয়ারম্যান হাজী কাশেম খান, ১৩ নং হানারচর ইউপির চেয়ারম্যান আব্দুস ছাত্তার রাঢ়ী, রামপুর ইউপির চেয়ারম্যান আল মামুন পাটোয়ারি, চান্দ্রা ইউপির চেয়ারম্যান খান জাহান আলূ কালু পাটোয়ারি, তরপুরচন্ডি ইউপির চেয়ারম্যান ইমান হাসান রাসেল গাজী, বালিয়া ইউপির চেয়ারম্যান রফিকুল্লাহ পাটোয়ারি প্রমুখ।

সভায় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ তাদের বক্তব্যে নিজ নিজ ইউনিয়নে সরকারের উন্নয়নমূলক কাজের অগ্রগতি এবং জনগণের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। পাশাপাশি তারা যাতে নিজ নিহ ইউনিয়নের নাগরীকদের আরো বেশি সেবা দিতে পারেন এবং উন্নয়নমূলক কাজ করতে পারেন এজন্যে উপজেলা প্রশাসন ও পরিষদের সহযোগীতা কামনা করেন।

এসময় উপজেলা পরিষদের বিভাগীয় কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১