• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

চাঁদপুর লঞ্চঘাটে লঞ্চের ধাক্কায় ধুমড়ে-মুচড়ে গেল পল্টুন

আশিক বিন রহিম / ১৬২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২

যাত্রীবাহী লঞ্চ এমভি সাব্বির-২ এর ধাক্কায় ধুমড়ে-মুচড়ে গেছে চাঁদপুর লঞ্চ ঘাটের একটি পল্টুন।বুধবার দিনগত রাত সোয়া ১টায় ঘটনাটি ঘটে। তবে এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি। এই ঘটনায় লঞ্চের ৩ জন স্টাফকে আটক করে চাঁদপুর।নৌ-থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় দক্ষিণাঞ্চলের ঘোষেরহাট যাওয়ার উদ্দেশ্যে ঢাকার সদরঘাট থেকে
ছেড়ে আসে এমভি সাব্বির-২ নামে একটি লঞ্চ। পথিমধ্যে রাত সোয়া ১টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে যাত্রা বিরতি করার সময় ২নং জেটির পল্টুনে স্বজোরে ধাক্কা মারে। এতে পল্টুনের বড় অংশ ধুমড়ে-মুচড়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষনিক চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে লঞ্চের ৩ স্টাফকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। তবে বিআইডব্লিউটি -এর নৌ বন্দরের পরিবহ পরিদর্শক (টিআই) মো. শাহআলম নৌ থানা থেকে আটককৃতদের ছাড়িয়ে নিয়ে যায় বলে জানা গেছে।

এ বিষয়ে চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ মুজাহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার পর আমরা সাব্বির লঞ্চের ৩ জনকে আটক করি। টিআই শাহআলম তাদের ছাড়িয়ে নিয়ে যায়। তবে এব্যাপারে বন্দর কতৃপক্ষ আমাদের কাছে কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা কাওসার আহমেদ বলেন, আমরা লঞ্চের বিরুদ্ধে ব্যবস্থা না নিলেও স্টাফের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেব।

বন্দর ও পরিবহন পরিদর্শক শাহআলম জানান, ঘটনার সাথে সাথে কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি। কর্তৃপক্ষের অনুমুতিতে অভিযুক্ত লঞ্চের
যাত্রিদের কথা বিবেচনা করে আটক স্টাফদের নাম ঠিকানা রেখে যাবার অনুমতি দিয়েছি।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১