• চাঁদপুর, মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English

চাঁদপুরে ইসলামী শ্রমিক আন্দোলনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আশিক বিন রহিম / ৯১ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১০ জানুয়ারী সোমবার সকালে শহরের বিপনিবাগ দলীয় কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম।

তিনি বলেন, শ্রমিকরাই পারে উৎপাদনশীল একটি উন্নত রাষ্ট্র গঠন করতে। আবার শ্রমিকরাই পারে একটি দেশকে অচল করে দিতে। অধিকারবঞ্চিত শ্রমিকদের ঐক্যবদ্ধ করে তাদের ন্যায্য অধিকার আদায়ের মাধ্যমে উৎপাদনশীল উন্নত রাষ্ট্র গঠন করতে ইসলামী শ্রমিক আন্দোলন দেশব্যাপী কাজ করে যাচ্ছে। মালিক শ্রমিকদের মধ্যে সুসম্পর্ক ও ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের মাধ্যমে আগামী দিনে ইসলামী আন্দোলনের আমীর পীর সাহেব চরমোনাই নেতৃত্বে উন্নয়নশীল কল্যাণ রাষ্ট্র গড়ে তোলা হবে।

জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি পীরজাদা মাওলানা আফসার উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মহিউদ্দিন, জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীন।

ইসলামী শ্রমিক আন্দোলন চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার তালুকদারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ সেলিম হুসাইন প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি কেএম ইয়াসীন রাশেদসানী, অর্থ সম্পাদক মামুনুর রশিদ বেলাল, পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর সহ শ্রমিক আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্মেলনে ইসলামী শ্রমিক আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের প্রস্তাবনা ও সভার সম্মতিক্রমে ২০২২ সেশনের জন্য কমিটি ঘোষণা করা হয়।

এতে পীরজাদা মাওলানা আফসার উদ্দিনকে সভাপতি, মোহাম্মদ আবুল বাশার তালুকদারকে সহ-সভাপতি ও মোহাম্মদ মুহিব্বুল্লাহ কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

ক্যাপশন- ইসলামী শ্রমিক আন্দোলনের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১