• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
আজ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫

চাঁদপুরের সাবেক প্রধানমন্ত্রীর ছেলে রাজু চৌধুরী কারাগারে

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১৮৫ বার পঠিত
আপডেট : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

চেক ডিজঅনার মামলা চাঁদপুরের সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ছেলে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীকে আটক করেছে গুলশান থানা পুলিশ।

টাঙ্গাইলের ব্যবসায়ী মোঃ পিন্টু বাদী হয়ে আদালতে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীকে আসামি করে ৪২ লাখ ৩০ হাজার টাকার চেক ডিজঅনার মামলা দায়ের করেন। মামলাটি দীর্ঘদিন আদালতে চলমান থাকার পর অবশেষে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

গ্রেপ্তারি পরোয়ানা হাতে পেয়ে অবশেষে গুলশান থানার এসআই শামীম সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার দুপুরে গুলশান থেকে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীকে আটক করে। পরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে গুলশান থানার এসআই শামীম জামান, ‘সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ছেলে রাজু চৌধুরী অনেক মানুষের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছে। এর পূর্বেও তাকে চেক ডিজঅনার মামলায় গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বেশ কিছুদিন জেল খেটে সেই মামলা সমাধান করে জামিনে বেরিয়ে আসে।

এ বিষয়ে মামলার বাদী মোহাম্মদ পিন্টু জানান, ‘একটি সরকারি প্রজেক্টে পাথর বিক্রির নাম করে রাজু চৌধুরী ৪২ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে তার বিপরীতে চেক দেয়। কিন্তু সে প্রতারণা করে টাকা আত্মসাৎ করার পর মাল না দিয়ে তালবাহানা শুরু করে।

E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১