• চাঁদপুর, বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ

কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের কমিটিতে চাঁদপুরের মাহমুদুল হাসান

/ ২১২ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন চাদঁপুরের কৃতি সন্তান চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ মাহমুদুল হাসান। গত ২২ নভেম্বর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের স্বাক্ষরিত সাংগঠনিক প্যাডে ১২৩ সদস্যের কমিটির অনুমোদন দেয়। সেখানে যুগ্ম-সাধারন সম্পাদক পদে চাঁদপুর জেলা শাখার সভাপতি মোঃ মাহমুদুল হাসান নির্বাচিত হয়েছেন।

তিনি একই সাথে ছাত্র যুব, শ্রমিক এবং গণ অধিকার পরিষদের চাদঁপুর জেলার সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। শুরু থেকে কোটা সংস্কার আন্দোলনে সংগঠক হিসেবে নেতৃত্ব দিয়েছেন। নিরাপদ সড়ক আন্দোলনের সংগঠক ও বিভিন্ন অধিকার ভিত্তিক আন্দোলনে অগ্রনী ভুমিকা রেখে চলেছেন।

কমিটি প্রকাশের পর ফেসবুক স্ট্যাটাসে উচ্ছাস প্রকাশ করে লেখেন, মানুষ তার কর্মে বড় হয়। যুগ্ম সাধারণ সম্পাদক,বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ,কেন্দ্রীয় কমিটি। আলহামদুলিল্লাহ ! সোমবার (২২নভেম্বর) বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, কেন্দ্রীয় পরিষদ এর আংশিক কমিটির তালিকা প্রকাশিত হয় (সূত্রঃ বা.ছা.অ.প কে.ক ২১.০১)।

কমিটির তালিকা প্রকাশের পর আমাকে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। সকলের প্রতি আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। আমার ওপর সংগঠন যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন, আমি আমার সর্বোচ্চ মেধা ও পরিশ্রম দিয়ে সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো ইনশাআল্লাহ। সে জন্য সারাদেশের সকল মানুষের সহযোগিতা কামনা করছি। প্রচেষ্টা আর পরিশ্রম আমাদের, সাফল্য তো আল্লাহর হাতে ।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১