হত্যা নাকি আত্মাহনন?

কুমিল্লা থেকে লাশ হয়ে ফিরলো হাজীগঞ্জের রুবেল

মনিরুজ্জামান বাবলু চাঁদপুর
আপডেটঃ জুন ৩, ২০২২ | ১২:৪৪ 2752 ভিউ
মনিরুজ্জামান বাবলু চাঁদপুর
আপডেটঃ জুন ৩, ২০২২ | ১২:৪৪ 2752 ভিউ
Link Copied!
রুবেল হোসেন (২৫) -- পপুলার বিডিনিউজ

বৃহস্পতিবার রাত ১টা। ঘুমন্ত গ্রামবাসী হঠাৎ শুনতে পেলো এম্বুলেন্সের ডাক। ভিতরে লাশ। কার লাশ? এম্বুলেন্স থেকে নামানোর পর দেখলো ২৫ বছর বয়সী রুবেল হোসেনের লাশ।

রুবেল হাজীগঞ্জ উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের পয়ালজোশ গ্রামের নুরুল হকের বড় ছেলে। সে ছোট বেলা থেকে কুমিল্লা সদর থানার দক্ষিণ দুর্গাপুর ইউনিয়নের খেতাসারা চেয়ারম্যান অফিস সংলগ্নে বাসাভাড়া থাকতো।

তিন মাসের একটি কন্যা সন্তান রয়েছে তার। স্ত্রী কোহিনূরের সাথে তিনদিন আগে ঝগড়া হয়। তারপর থেকে স্ত্রী চলে যান বাবার বাড়ী মুরাদনগরে। তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

বিজ্ঞাপন

কুমিল্লা থেকে রুবেলের লাশ নিয়ে আসার সহপাঠীরা জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে রুবেলের বাসায় গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। ওই সময় তার স্ত্রী বা সন্তান কেউ ছিল না।

রুবেলে হোসেনের ভাই ও বাবা নুরুল হক জানান, গত একমাস আগে রুবেল আত্মহননের চেষ্টা করে। তখন গলায় একটি দাগ পড়েছিল। তাদের কোন অভিযোগ নেই।

শুক্রবার সকালে খবর পেয়ে হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক আবদুল আজিজ মৃতদেহের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যান। সেখান থেকে চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি জানান, রুবেলের গলায় বড় দাগ রয়েছে। তবে দাগটি  নতুন হতে পারে বলে ধারণা করেন তিনি।

বিজ্ঞাপন

এ বিষয়ে রুবেল হোসেনের পরিবারের কোন অভিযোগ না থাকায় হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়। পপুলার বিডিনিউজ, হাজীগঞ্জ, চাঁদপুর।

 

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
সিলেটে ত্রাণ সহায়তা নিয়ে বন্যার্তদের পাশে চাঁদপুর জেলা ইসলামী আন্দোলন মেঘনা নদীতে নৌ-পুলিশ ও ডাকাতদলের গোলাগুলি: আহত ৪ আটক ১ পদ্মা সেতু দেখতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালো কচুয়ার রিয়াদ মালদ্বীপে ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র আলোচনা সভা প্রধানমন্ত্রীকে হুমকি দেয়ার কথা আদালতে স্বীকার করলেন আব্দুল হাই শাহরাস্তিতে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার কচুয়ায় ইঁদুরের ঔষুধ খেয়ে শিশুর মৃত্যু পদ্মা সেতু ২১ জেলার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাবে : প্রধানমন্ত্রী দুষ্কৃতিকারীদের হাজীগঞ্জ থানা থেকে নিস্তার পাওয়ার সুযোগ নেই: ওসি জোবাইর সৈয়দ স্কুলের দেয়াল নিম্নমানের হওয়ায় ভেঙে দিলেন ইউএনও নাট খুলে টিকটক: বায়েজিদ আটক হাসপাতালে দুই দিন যাবত নেই পানি, খাবারের মান নিয়ে প্রশ্ন রোগীদের মতলবের এসএসসি-৮৬ ব্যাচের শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত ৮০ হাজার টাকার মাদকদ্রব্যসহ টোরাগড় থেকে গ্রেফতার দুই পদ্মা সেতু মানুষের সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় মেলবন্ধন সহজতর হবে আগামী দিনের নেতৃত্ব দিতে তৈরি হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর তেলের দাম নিয়ে দু-এক দিনের মধ্যে সুখবর পদ্মা সেতু খুলে দেয়ার পর সেতুর ওপর গাড়ি থামিয়ে ছবি তোলার হিড়িক ছাগল চুরির দায়ে মতলবে হাজীগঞ্জের দুই যুবক গ্রেফতার করোনা শনাক্ত ১৬শ ছাড়ালো, আরও ২ জনের মৃত্যু