কচুয়ায় ষড়যন্ত্রের শিকার ইউপি সদস্য বিউটি

পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১৫, ২০২১ | ৯:৩৭ 461 ভিউ
পপুলার বিডিনিউজ রিপোর্ট
আপডেটঃ জুন ১৫, ২০২১ | ৯:৩৭ 461 ভিউ
Link Copied!

কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭,৮,৯ ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য শাহিনুর আলম বিউটির বিরুদ্ধে ষড়যন্ত্রের খবর উঠে এসেছে।

বয়স্ক, প্রতিবন্ধী, মাতৃকালীন ও বিধবা ভাতার কার্ড নিয়ে আর্থিক লেনদেনের সঠিক কোন তথ্য বা স্বাক্ষী  মেলেনি।

সরেজমিনে গেলে স্থানীয় বাসিন্দারা বলেন, বিগত দশ বছর ধরে এখানে বিউটি মেম্বার সবার জন্য সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন, আগের যিনি মেম্বার ছিল তার কাছ থেকে কোন রকম সহযোগিতা পায়নি। কিন্তু বিউটি মেম্বার আমাদের মেয়ের মতো আমরা যখনই যে বিপদ আপদে পরি না কেন ,তার কাছে গেলে তিনি আমাদেরকে সর্বত্র বিভিন্ন পর্যায়ে সহযোগিতা করে যাচ্ছেন।

বিজ্ঞাপন

গ্রামের পুরুষ মেম্বার মোঃ মোবারক হোসেন তার বক্তব্যে বলেন, বিষয়টি শুনেছি। তবে তা সম্পূর্ণ মিথ্যা। আমরা অসহায় মানুষের মাঝে সরকারি ভাবে যে ভাতার কার্ডের তালিকা আসে তা সকলের মধ্যে সঠিক তথ্য সংগ্রহ করে বিতরণ করা হয়। এতে করে কোন রকম আর্থিক লেনদেনের সুযোগ নেই। একটি মহল এ ব্যাপারে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সুষ্ঠু তদন্ত সপক্ষে সত্যতা নিশ্চিত করার দাবী তার।

 

এদিকে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯ ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য শাহিনুর আলম বিউটি তার বক্তব্যে বলেন, সামাজিক যোগাযোগ (ফেইসবুক) ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় আমাকে নিয়ে একটি মহল আমার মানসম্মান হেয় করার জন্য এ ধরনের মিথ্যা অপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি যদি কোন রকম অনিয়ম-দুর্নীতি করে থাকি তাহলে তা প্রশাসনিক ভাবে সঠিক তদন্ত করলেই সত্যতা বেরিয়ে আসবে।

বিজ্ঞাপন

তার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, তার সাথে জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি কামনা করছি।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
পরকীয়া প্রেমিকার দুই বছর, প্রেমিকের দেড় বছর কারাদণ্ড হাজীগঞ্জ বাজারে মডেল বিজনেস সেন্টার মীর সিরামিক আয়োজিত টাইলস ফিটার মতবিনিময় সম্পন্ন রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের দাবীতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ইরান: যেখানে বিয়ের আগে নারীদের সতীত্বের সনদ জোগাড় করতে হয় হাজীগঞ্জের সুমন মতলবে শ্বশুর বাড়ীতে গিয়ে শালিকে ধর্ষণ: ভিডিও করলো স্ত্রী মতলবে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু পরীমনির কোল আলো করে এসেছে নতুন অতিথি ট্রেন কেড়ে নিলো নুরা পাগলার প্রাণ মেট্রোরেলের প্রথম নারী চালক হিসেবে নিয়োগ পেয়েছেন রামগঞ্জের মেয়ে মরিয়ম আফিজা রেকর্ড ভাঙল ডলারের দাম শিক্ষার্থীদের সাথে থানা পুলিশের মাদক ও ইভটিজিং বিরোধী আলোচনা করোনায় এক জনের মৃত্যু, শনাক্ত ২৩৯ এপোলো ডায়াগনস্টিক সেন্টারে ১৫ হাজার টাকা জরিমানা উপকূলে জলোচ্ছ্বাসের আভাস, তিন নম্বর সতর্কতা সংকেত হোয়াইটওয়াশ ঠেকাতে মাঠে নামছে টাইগাররা কোরআনে হাফেজদের জন্য যাতায়াত ফ্রি করেছে একটি বোগদাদ বাস হাজীগঞ্জে ২৪ কেজি গাজাঁসহ র‌্যাবের হাতে গ্রেফতার দুই পুলিশের পৃথক অভিযানে জিল্লু চোরাসহ গ্রেফতার চার যেমন খুশি তেমন ভাড়া আদায় সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্কতা সংকেত
error: Content is protected !!