• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
আজ শেখ রাসেলের ৫৮তম জন্মদিন পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫

কচুয়ায় ষড়যন্ত্রের শিকার ইউপি সদস্য বিউটি

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ২৪১ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭,৮,৯ ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য শাহিনুর আলম বিউটির বিরুদ্ধে ষড়যন্ত্রের খবর উঠে এসেছে।

বয়স্ক, প্রতিবন্ধী, মাতৃকালীন ও বিধবা ভাতার কার্ড নিয়ে আর্থিক লেনদেনের সঠিক কোন তথ্য বা স্বাক্ষী  মেলেনি।

সরেজমিনে গেলে স্থানীয় বাসিন্দারা বলেন, বিগত দশ বছর ধরে এখানে বিউটি মেম্বার সবার জন্য সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন, আগের যিনি মেম্বার ছিল তার কাছ থেকে কোন রকম সহযোগিতা পায়নি। কিন্তু বিউটি মেম্বার আমাদের মেয়ের মতো আমরা যখনই যে বিপদ আপদে পরি না কেন ,তার কাছে গেলে তিনি আমাদেরকে সর্বত্র বিভিন্ন পর্যায়ে সহযোগিতা করে যাচ্ছেন।

গ্রামের পুরুষ মেম্বার মোঃ মোবারক হোসেন তার বক্তব্যে বলেন, বিষয়টি শুনেছি। তবে তা সম্পূর্ণ মিথ্যা। আমরা অসহায় মানুষের মাঝে সরকারি ভাবে যে ভাতার কার্ডের তালিকা আসে তা সকলের মধ্যে সঠিক তথ্য সংগ্রহ করে বিতরণ করা হয়। এতে করে কোন রকম আর্থিক লেনদেনের সুযোগ নেই। একটি মহল এ ব্যাপারে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সুষ্ঠু তদন্ত সপক্ষে সত্যতা নিশ্চিত করার দাবী তার।

 

এদিকে ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯ ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য শাহিনুর আলম বিউটি তার বক্তব্যে বলেন, সামাজিক যোগাযোগ (ফেইসবুক) ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ায় আমাকে নিয়ে একটি মহল আমার মানসম্মান হেয় করার জন্য এ ধরনের মিথ্যা অপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি যদি কোন রকম অনিয়ম-দুর্নীতি করে থাকি তাহলে তা প্রশাসনিক ভাবে সঠিক তদন্ত করলেই সত্যতা বেরিয়ে আসবে।

তার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, তার সাথে জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি কামনা করছি।

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১