• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

কচুয়ায় মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ১৩৯ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

চাঁদপুরের কচুয়ায় রাছেল (২৬) নামের এক মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা ও মা। সে উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়নের দারাশাহী তুলপাই গ্রামের জাফর আলী হাজী বাড়ির শাহ আলমের ছেলে। এ ঘটনায় ফৌজদারী কার্যবিধি ১৫১ ধারায় তার বিরুদ্ধে কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জানা যায়, মাদকাসক্ত রাছেল বিভিন্ন সময় মাদকের টাকার জন্য মা রাশেদা বেগম, বাবা শাহআলমসহ বোনের উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল।
সোমবার সন্ধ্যায় মাদকের টাকার জন্য চরম ক্ষীপ্ত হয়ে উঠে। এমনি অবস্থায় রাছেলের বাবা ও মা স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে আটক করে খবর দিয়ে পুলিশে সোপর্দ করে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, রাছেলের বিরুদ্ধে কচুয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার তাকে কোর্টে রায় পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১