• চাঁদপুর, সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন
  • বাংলা বাংলা English English
ব্রেকিং নিউজ
পুলিশকে মানবিকতা, ধৈর্য, বুদ্ধিমত্তার ও সর্বদা সতর্কতার সহিত কাজ করার আহবান : অতিরিক্ত ডিআইজি কচুয়ায় আরো ২টি ড্রেজার উচ্ছেদ করলেন প্রশাসন হাজীগঞ্জে নবাগত ভূমি কর্মকর্তা মানিকের যোগদান প্রত্যাশা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠা বার্ষিকীতে সম্মাননা ও পুরষ্কার বিতরণ কচুয়ায় আল বারাকাহ ইসলামী বীমা’র মরনোত্তর চেক হস্তান্তর চাঁদপুরে আধুনিক রেল স্টেশন প্লাটফর্মের নির্মাণে অনিয়মের অভিযোগ খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ‘স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায় ৯৯ % মানুষ’ কুমিল্লায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীর মৃত্যু, আহত ১৫ পদ্মাপাড়ে নৌকাবাইচ দেখতে হাজারও মানুষের ঢল

কচুয়ায় তলিয়ে গেছে রাস্তা, যাতায়াতে চরম ভোগান্তি

পপুলার বিডিনিউজ রিপোর্ট / ২০৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১

চাঁদপুরের কচুয়া উপজেলার আটোমোড় গ্রামে পূর্বপাড়ায় টানাবৃষ্টি ও বর্ষার পানিতে কাঁচা রাস্তা পানিতে তলিয়ে গেছে। এতে আটোমোড় গ্রামসহ প্রায় ৫ গ্রামের মানুষ যাতায়াতে ভোগান্তিতে পড়তে হচ্ছে। এদিকে ওই সড়কটি পাকাকরণ ও সংস্কার না হওয়ায় একটু বৃষ্টি হলে রাস্তাটি পানিতে তলিয়ে যায়।

উপজেলা ছাত্রলীগের নেতা মো. শাহজাহান আখন্দ বলেন, রাস্তাটি পাকাকরণ ও ব্রীজ নির্মাণে আমরা গ্রামবাসী বারবার স্থানীয় সাংসদ ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীরকে অবহিত করেছি। তিনি ওই স্থানে ব্রীজ নির্মাণে ডিও লেটার দিলেও তা আজও বাস্তবায়ন হয়নি।

তিনি আরো বলেন, রাস্তাটি সংস্কার করে জনস্বার্থে পাকাকরণ ও ব্রীজ নির্মাণ এখন সময়ের দাবি।

স্থানীয় এলাকাবাসীরা জানান, আটোমোড় গ্রামের এই সড়কটি বহুল জনপথ। প্রতিদিন এই রাস্তায় হাজারো মানুষ যাতায়াত করে। বিভিন্ন অঞ্চল থেকে পন্য ক্রয়-বিক্রয় সহ পন্যবাহী গাড়ি চলাচল করে থাকে। কিন্তু একটু বৃষ্টি হলে ও বর্ষা মৌসুমে কয়েক মাস ধরে তলিয়ে থাকে এই রাস্তা। যার ফলে ৫ গ্রামের মানুষের যাতায়াত করতে চরম ভোগান্তিতে পড়তে হয়।

তারা আরো জানান, স্থানীয় এলাকাবাসীর সহযোগিতা বাশেঁর সাকোঁ তৈরি করে কিছুটা যাতায়াত হলেও সাকোঁটি ভেঙ্গে যায়। এতে করে চরম ভোগান্তিতে পড়ে এলাকাবাসী। তাই দ্রুত ওই রাস্তা সংস্কার ও পাকাকরনের দাবী জানিয়েছে এলাকাবাসী।

E/N

আপনার মতামত লিখুন


এ জাতীয় আরো খবর..

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১